ময়মনসিংহ, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ () ২২°সে
শিরোনাম :
গ্লোবাল ল থিংকার্স সোসাইটির উদ্যোগে স্বাস্থ্যসেবা ও পুষ্টি ক্যাম্প ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধা শাহ মাজহারুল হান্নান আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন চেয়ারম্যান আবু সাইদ। হালুয়াঘাটে স্থানীয় সরকার পুরস্কার পেলেন জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী অফিসার হালুয়াঘাটে পিকনিকের বাস খাদে হালুয়াঘাটের পাহাড়ি স্পটগুলো ভ্রমণ পিপাসুদের পদচারণায় মুখর রাজপথে মৃত্যুর হানা, হালুয়াঘাটে ট্রাকের চাকায় পিষ্টে নিহত এক ত্রিশালে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন হুফফাজুল কুরআন ফাউন্ডেশন হালুয়াঘাট শাখার উদ্যোগে হিফ্জুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা কমান্ডার এম. এ গণি আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ত্রিশালে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

তাইজুল ইসলাম জুয়েল: ময়মনসিংহের ত্রিশাল উপজেলা প্রেসক্লাবে বুধবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ত্রিশাল উপজেলা শাখার উদ্যোগে তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ২০২১ পালন করা হয়েছে।

ত্রিশাল উপজেলা শাখা ও ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি মোঃ তারেক সরকার বাবু এর সভাপতিত্বে তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রথমে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ, কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক মুর্শিদুল আলম, ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শমীম হোসাইন, দপ্তর সম্পাদক আবুল বাশার লিংকন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
মানব জমিন পত্রিকার ত্রিশাল উপজেলা প্রতিনিধি খালিদ মাসুদ। ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি আরিফ রব্বানি, সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহাম্মেদ, দপ্তর সম্পাদক আব্দুল মালেক, সমাজকল্যান সম্পাদক মোমিন তালুকদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাহামুদুল হাসান মিন্টু।

ময়মনসিংহ জেলা কমিটির সম্মানিত সদস্য জাকির হোসেন পলাশ ছাড়াও বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ জেলা ও ত্রিশাল উপজেলা শাখার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, গোলাম কিবরিয়া পলাশ বলেন, ময়মনসিংহ জেলার ১৩ টি উপজেলায় এই মাসের মধ্যে কমিটি গঠন করার সিদ্ধান্ত নিয়ে দ্রুত বাস্তবায়ন করার জন্য জেলা কমিটির প্রতি আহবান জানান।

এ ছাড়াও নেত্রকোনা জেলা, জামালপুর জেলা ও শেয়ারপুর জেলার কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। সংগঠনের দিন দিন উন্নতির জন্য আপনাদের ঐক্য এবং সহযোগিতা কামনা করি।

শেষে কেক কেটে তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী
অনুষ্ঠান শেষ করা হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধা শাহ মাজহারুল হান্নান আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
হালুয়াঘাটে স্থানীয় সরকার পুরস্কার পেলেন জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী অফিসার
হালুয়াঘাটে পিকনিকের বাস খাদে
হালুয়াঘাটের পাহাড়ি স্পটগুলো ভ্রমণ পিপাসুদের পদচারণায় মুখর
রাজপথে মৃত্যুর হানা, হালুয়াঘাটে ট্রাকের চাকায় পিষ্টে নিহত এক
হুফফাজুল কুরআন ফাউন্ডেশন হালুয়াঘাট শাখার উদ্যোগে হিফ্জুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

আরও খবর