ময়মনসিংহ, বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ | ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ () ২৩°সে
শিরোনাম :
শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানালেন প্রিন্স হালুয়াঘাট স্থলবন্দর উন্নয়ন কাজে গরমিল অক্ষমতায় অবসরে যাওয়া প্রতিবন্ধী শিক্ষিকাকার পাশে আহমদ ফাউন্ডেশন হালুয়াঘাটে ভূমি উন্নয়ন কর অনলাইনে করার তথ্য সংগ্রহ শুরু হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু বর্নাঢ্য আয়োজনে হালুয়াঘাটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হালুয়াঘাটের বাঘাইতলায় মার্কেট নির্মাণের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করলেন সাংসদ জুয়েল হালুয়াঘাটে প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন হালুয়াঘাটে গাবরাখালী গারো পাহাড় পর্যটন কেন্দ্রের মডেল উন্মোচন করলেন জেলা প্রশাসক বিজিবির গুলিতে হালুয়াঘাট সীমান্তে এক ভারতীয় চোরাকারবারি নিহত

হালুয়াঘাটে গাবরাখালী গারো পাহাড় পর্যটন কেন্দ্রের মডেল উন্মোচন করলেন জেলা প্রশাসক

মুহাম্মদ মাসুদ রানা, হালুয়াঘাটঃ ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজিরভিটা ইউনিয়নের গাবরাখালী গারো পাহাড়ে অপার সম্ভাবনাময়
পর্যটন কেন্দ্রের মডেল উন্মোচন এবং রেষ্ট হাউজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

আজ ৩১ ডিসেম্বর, বৃহস্পতিবার বিকেল ৩ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে গাবরাখালী গারো পাহাড়ের পাদদেশে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

এ সময় তিনি তার সফর সঙ্গীদের নিয়ে পর্যটন কেন্দ্রের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের অগ্রগতি দেখে বিভিন্ন পরামর্শ প্রদান করেন। পরে সকলকে নিয়ে পর্যটন কেন্দ্রের মডেল উন্মোচন, রেষ্ট হাউজের ভিত্তি প্রস্তর স্থাপন এবং দোয়া-মোনাজাতে অংশগ্রহণ করেন।

তিনি আরও বলেন, এই প্রকল্পের কাজগুলো শেষ হলে সারা দেশে হালুয়াঘাটকে নতুন করে চেনার সুযোগ তৈরি হবে এবং অবহেলিত অত্র এলাকাটির অনেক উন্নয়ন হবে এবং অনেক মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে। পাশাপাশি তিনি জেলা প্রশাসন থেকে ভবিষ্যতেও এই পর্যটন কেন্দ্রের সার্বিক সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং এই অগ্রগতির কুশীলবদের ভূয়শী প্রশংসা করেন।

 

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমেদ, পৌর মেয়র খাইরুল আলম ভূঞা, কৃষি অফিসার মোঃ মাসুদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আলাল উদ্দিন, থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান, সমবায় অফিসার মোঃ কামরুল হুদা, একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলা,  গাজিরভিটা ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য যে,পর্যটন কেন্দ্রে দর্শনার্থীদের আকৃষ্ট করতে নির্মাণ করা হচ্ছে সুদৃশ্য প্রধান ফটক, ডিসপ্লে মডেল, তথ্য কেন্দ্র, গাড়ি পার্কিং জোন, ক্যান্টিন, ওয়াচ টাওয়ার, মিনি চিড়িয়াখানা, মনোরম লেক ও ওয়াটার বোট, ব্রিজ, স্ট্রেম্পিং রোডসহ অনেক কিছু। এতে জেলা পরিষদের বরাদ্দের পাশাপাশি হালুয়াঘাট উপজেলা পরিষদ থেকে এখন পর্যন্ত ৫০ লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানালেন প্রিন্স
হালুয়াঘাট স্থলবন্দর উন্নয়ন কাজে গরমিল
অক্ষমতায় অবসরে যাওয়া প্রতিবন্ধী শিক্ষিকাকার পাশে আহমদ ফাউন্ডেশন
হালুয়াঘাটে ভূমি উন্নয়ন কর অনলাইনে করার তথ্য সংগ্রহ শুরু
হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু
বর্নাঢ্য আয়োজনে হালুয়াঘাটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আরও খবর