ময়মনসিংহ, বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ | ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ () ২৩°সে
শিরোনাম :
শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানালেন প্রিন্স হালুয়াঘাট স্থলবন্দর উন্নয়ন কাজে গরমিল অক্ষমতায় অবসরে যাওয়া প্রতিবন্ধী শিক্ষিকাকার পাশে আহমদ ফাউন্ডেশন হালুয়াঘাটে ভূমি উন্নয়ন কর অনলাইনে করার তথ্য সংগ্রহ শুরু হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু বর্নাঢ্য আয়োজনে হালুয়াঘাটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হালুয়াঘাটের বাঘাইতলায় মার্কেট নির্মাণের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করলেন সাংসদ জুয়েল হালুয়াঘাটে প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন হালুয়াঘাটে গাবরাখালী গারো পাহাড় পর্যটন কেন্দ্রের মডেল উন্মোচন করলেন জেলা প্রশাসক বিজিবির গুলিতে হালুয়াঘাট সীমান্তে এক ভারতীয় চোরাকারবারি নিহত

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা

মুহাম্মদ মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ ময়মনসিংহ -১ হালুয়াঘাট -ধোবাউড়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং কে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মনোনীত করায় সংবর্ধনা দিয়েছে হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগ ও আওয়ামী যুবলীগ।

আজ ২২ নভেম্বর, রবিবার বিকাল ৪ টায় হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে হালুয়াঘাট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা সভায় হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদের সঞ্চালনায় নেতাকর্মীরা ফুল ও ক্রেস্ট দিয়ে সাংসদ জুয়েল আরেং কে সংবর্ধিত করেন।

এর আগে মোটরসাইকেলের বিশাল শোভাযাত্রাসহ জুয়েল আরেংকে অভ্যর্থনা জানান হালুয়াঘাট উপজেলা যুবলীগের আহবায়ক নাজিম উদ্দিন আহমেদের নেতৃত্বে যুবলীগ নেতাকর্মীরা। এসময় যুবলীগের উপজেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলার সর্চাপুর ব্রীজ হতে দলীয় কার্যালয়ে শেষ হলেও হাজারো যুবলীগ নেতাকর্মীদের সাথে সাংসদ জুয়েল আরেং পায়ে হেঁটে মিছিলসহকারে হালুয়াঘাট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রবেশ করে।

সংবর্ধিত জুয়েল আরেং বলেন, “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আওয়ামীলীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে । প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে দেশ এগিয়ে যাচ্ছে এবং এই অগ্রযাত্রাকে কেউ রুখতে পারবে না। তিনি আরও বলেন, আমি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত হালুয়াঘাট-ধোবাউড়ার মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।”

সংবর্ধনা সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, পৌর মেয়র খায়রুল আলম ভূঁইয়া, ময়মনসিংহ জেলা যুবলীগ, হালুয়াঘাট উপজেলা আওয়ামী, যুবলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানালেন প্রিন্স
হালুয়াঘাট স্থলবন্দর উন্নয়ন কাজে গরমিল
অক্ষমতায় অবসরে যাওয়া প্রতিবন্ধী শিক্ষিকাকার পাশে আহমদ ফাউন্ডেশন
হালুয়াঘাটে ভূমি উন্নয়ন কর অনলাইনে করার তথ্য সংগ্রহ শুরু
হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু
বর্নাঢ্য আয়োজনে হালুয়াঘাটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আরও খবর