ময়মনসিংহ, রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ২৯°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন
/

চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া

তাইজুল ইসলাম জুয়েল
চুরি ছিনতাই মাদকরোধ ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে নগরজুড়ে কোতোয়ালি থানা পুলিশের মহড়া চলছে। পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে ময়মনসিংহ নগরবাসিকে দিবারাত্রি স্বাচ্ছন্দে ও শান্তিতে পথ চলা এবং নিজ নিজ বাসভবনে নিরাপদে বসবাস করার কঠোর উদ্দোগী হয়ে প্রতিদিন নগর জুড়ে পুলিশের বিশেষ মহড়া চলছে। পুলিশ সুপারের নেতৃত্বে কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ওসি ডিবি শাহ কামাল আকন্দ ও কোতোয়ালী মডেল থানার ১নং ফাঁড়ির ইনচার্জ দুলাল আকন্দ ও ২নং ফাঁড়ির অফিসার ইনচার্জ সহ থানা পুলিশের একাধিক সদস্যরা এই অভিযান চালিয়ে আসছে।
পুলিশের এই বিশেষ অভিযানে মোটর সাইকেল ও পুলিশের গাড়ী নিয়ে নগরীর গুরুত্বপূর্ন সড়ক ও অলি-গলি পাড়া, মহল্লায় টহল অভিযান পরিচালনা করছে। অভিযানকালে তখন নগরীর কৃষ্টপুর, ব্রাহ্মপল্লী, বাঘমারা, ব্রিজ মোড়, ব্রহ্মপুত্র নদের পাড়, মিন্টু কলেজ, নাটকঘরলেন পরিদর্শন করেন। পুলিশের এই উদ্দোগকে সাধুবাদ জানিয়েছেন নগরবাসি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

আরও খবর