ময়মনসিংহ, রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩০°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন
/

ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

তাইজুল ইসলাম জুয়েল:শুক্রবার (৬ নভেম্বর) ময়মনসিংহ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থানাঘাট ভবণে মুজিবর্ষ উপলক্ষে “বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ” শীর্ষক আলোচনা অনুষ্ঠান ও বর্ধিত সভায় দুটি কমিটি অনুমোদম করে কেন্দ্রীয় কমিটি।

ময়মনসিংহ জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পৃথক ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে জাতীয় কেন্দ্রীয় কমিটি। জেলায় সভাপতির দায়িত্ব পেয়েছেন মোঃ হুমায়ন রশিদ সোহাগ। তিনি বিগত আহবায়ক কমিটির আহবায়ক ছিলেন। যুগ্ম আহবায়ক মোঃ রিয়াদুল ইসলাম রানাকে সাধারণ সম্পাদক করা হয়েছে জেলার পূর্ণাঙ্গ কমিটিতে।

একইসাথে অনুমোদন দেয়া হয়েছে ৩১ সদস্য বিশিষ্ট মহানগর কমিটি। এতে সভাপতি করা হয়েছে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীন আহমেদের পুত্র তানজীর আহম্মদ রাজীবকে। মহানগরে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে জেলার বিগত যুগ্ম আহবায়ক রিমন মোঃ জামায়েল সামীকে।
ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেনের সুপারিশক্রমে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দ কমিটি দুটি অনুমোদন করেন।
সভায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ আতিকুর বাবু। বিশেষ অতিথি ছিলেন সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমি। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক হুমায়ন রশিদ সোহাগ। সঞ্চালনা করেন তানভীর আহমেদ রাজীব, রিয়াদুল ইসলাম রানা, রিমন মোঃ জামায়েল সামী।
অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটির তালিকা
অনুমোদিত পৃথক ৩১ সদস্য বিশিষ্ট জেলা ও মহানগর কমিটিতে সহ- সভাপতি করা হয়েছে যথাক্রমে শরীফ আহমেদ, মাকসুদুর রহমান, মোঃ শরাফ উদ্দিন বায়েজিদ, এফএম আনোয়ার হোসেন বাবুকে। মহানগরে সহ সভাপতি যথাক্রমে গোলাম মোস্তফা কামাল শামীম, আবু নাসের জয়, মোঃ আলী আজম খান, মোঃ বজলুর রহমান খান কাজল। জেলায় যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে আনোয়ারুল হক খান ও মোঃ শাহীনুর ইসলামকে। মহানগরে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে সাজিদ সাজ্জাদ তন্ময় ও আলতাফ হোসেনকে।
জেলা ও মহানগর কমিটিতে ৭ জন করে সদস্য, ১৩ জন করে অর্থ ও দপ্তরসহ বিভিন্ন বিষয় ভিত্তিক সম্পাদক পদে রাখা হয়েছে। জেলায় সাংগঠনিক সম্পাদক হয়েছেন ফরহাদ আলম খান সোহেল, সহ সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আশরাফুল আলম সেলিম ও লামিয়া খানম। মহানগরে সাংগঠনিক সম্পাদক হয়েছেন মোঃ আশরাফুল হক সুজন, সহ-সাংগঠনিক সম্পাদক যথাক্রমে ফয়সাল পাঠান ও শিকদার মেহেবুব তন্ময়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

আরও খবর