ময়মনসিংহ, রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩০°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

হালুয়াঘাটে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে পুলিশি বাঁধা


মুহাম্মদ মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ ময়মনসিংহের হালুয়াঘাটে পুলিশি বাধার মুখে ৭ই নভেম্বর উপলক্ষে উপজেলা বিএনপির জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভা পণ্ড হয়ে গেছে। বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আলোচনা সভার আয়োজন করেছিলেন বলে জানান উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ।
আজ শনিবার বিকেলে উপজেলার মেঘশিমূল এগ্রো ফিসারিজে সামাজিক দূরত্ব বজায় রেখে এক আলোচনা সভা করতে চাইলে পুলিশ বাধা দেয়। পুলিশি বাধার মুখে দাঁড়াতে না পেরে স্থান ত্যাগ করেন উপজেলা বিএনপির নেতা-কর্মীরা।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব সালমান ওমর রুবেল সাংবাদিকদের বলেন, ‘আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে এসেছি। এটি আমাদের গণতান্ত্রিক অধিকার। কিন্তু পুলিশ এসে আমাদের নেতা-কর্মীদের বাধা দিয়ে সরিয়ে দেয়। পুলিশের এমন ব্যবহার আশাহত। তিনি আরও বলেন, ‘আমরা পুলিশের বাধায় মুখে পড়ে কর্মসূচি পালন করতে পারিনি। বিএনপি সবসময় শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করে থাকে।
উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হানিফ মো: সাকের উল্লাহ বলেন, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা আজ জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করতে চেয়েছিলাম। কিন্তু পুলিশের বাঁধায় আমরা তা করতে পারিনি। আমাদের গণতান্ত্রিক অধিকার হরন করা হয়েছে। সরকার বিএনপির নেতাকর্মীদের দমন-নিপীড়ন, মামলা-হামলার মাধ্যমে মনোবল নষ্ট করতে চাচ্ছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর