ময়মনসিংহ, রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩০°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

হালুয়াঘাটে জাতীয় সমবায় দিবস পালিত

মুহা: মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে করোনা প্রাদুর্ভাবের কারণে সীমিত পরিসরে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে ময়মনসিংহের হালুয়াঘাটে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

আজ (৭ই নভেম্বর) শনিবার, সকাল ১১টায়
উপজেলা প্রশাসন, সমবায় প্রশাসন ও সমবায়ীদের আয়োজনে উপজেলা কমপ্লেক্সের নতুন সম্প্রসারিত ভবনের সামনে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও সমবায়ী পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীতের মধ্য দিয়ে ৪৯ তম জাতীয় সমবায় দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে এক র‌্যালী শেষে উপজেলা কনফারেন্স রুমে একাডেমিক সুপারভাইজার মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা সমবায় অফিসার মোঃ কামরুল হুদা।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমেদ, পৌর মেয়র খায়রুল আলম ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের ( বিআরডিবি)
চেয়ারম্যান এডভোকেট সাজ্জাদুল হক, সদ্য নির্বাচিত ধান্য ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি হুমায়ুন কবির মানিক, উত্তর খয়রাকুড়ি অগ্রযাত্রা সমবায় সমিতি লিঃ এর সভাপতি আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, রংধনু সমবায় সমিতি লিঃ’র সভাপতি মোঃ শামসুল আলম মিন্টু ও সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক আশার আলো, থাংনা, দামুদা, বোরাঘাট পানি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডসহ হালুয়াঘাটের বিভিন্ন সমবায় সমিতি কর্মকর্তা ও সমবায়ীরা উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠানে বক্তারা আগত সমবায়ীদের শুভেচ্ছা জানান এবং বলেন, হালুয়াঘাট উপজেলায় প্রতিষ্ঠিত সমবায় সমিতিগুলো ময়মনসিংহ জেলায় এক রোড মডেল স্থাপন করেছেন। অন্যান্য উপজেলার থেকে হালুয়াঘাট সমবায়ের দিক থেকে অনেক অগ্রসর। পাশাপাশি বক্তারা আশা প্রকাশ করেন, শুধু টাকা পয়সা ও শেয়ার সঞ্চয় করে সমিতির কার্যক্রম পরিচালনা করলেই মানুষের মুক্তি আসবে না। মানুষের মুক্তির জন্য সমবায়ীদের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের দিকে ধাবিত হতে হবে। বিভিন্ন প্রতিষ্ঠান প্রতিষ্ঠার মধ্য দিয়ে দেশের উন্নয়ন তথা হালুয়াঘাটের উন্নয়ন সাধন করতে হবে। অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর