ময়মনসিংহ, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ২১°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

হালুয়াঘাটে হঠাৎ চুরি বৃদ্ধি, পাল্লাদিয়ে বাড়ছে মাদকসেবীদের দৌরাত্ম্য

মুহাম্মদ মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ ময়মনসিংহের হালুয়াঘাটে হঠাৎ আশঙ্কাজনক ভাবে গরু, মোটর সাইকেলসহ সব ধরনের চুরির প্রবণতা বেড়েছে। এভাবে চুরির প্রবণতা বৃদ্ধি পাওয়ায় মানুষকে আতঙ্কের মধ্যে থাকতে হচ্ছে। এসব ঘটনায় অধিকাংশ অপরাধীরা ধরা না পড়ায় বাড়ছে চুরি। বিষয়টি নিয়ে পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের তৎপরতা বাড়ানোর দাবী জানিয়েছেন সচেতনরা।

জানা গেছে, গত কয়েক মাসে উপজেলায় বিভিন্ন ব্যান্ডের প্রায় ৮/১০ টি মোটর সাইকেল চুরি হয়েছে। কোনটি রাস্তা-ঘাট থেকে, বাড়ির বারান্দা ও দোকানের সামনে এমনকি মসজিদের সামনে থেকেও।

ভুক্তভোগী গ্রীন ভিউ কিন্ডারগার্টেন অ্যান্ড মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মুহাঃ মাসুদ রানা জানান, কোভিড-১৯ এর কারণে গত মার্চ মাস থেকে দীর্ঘদিন বিদ্যালয় বন্ধ ছিলো। কিন্তু শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত ( মাধ্যমিক পর্যায়ের) অ্যাসাইনমেন্ট কার্যক্রম পরিচালনা উদ্দেশ্যে গত ১ নভেম্বর স্কুলের উত্তর বাজার শাখা খোলার পর দেখা যায় বিদ্যালয়ের ৬ টি সিলিং ফ্যান এবং বৈদ্যুতিক বাল্ব চুরি হয়।

অপর ভুক্তভোগী তারিকুর রহমান রাব্বি বলেন, গত ১৯ অক্টোবর আমি আমার সদ্য ক্রয়কৃত সুজুকি (সিসি-১৫৫) জিক্সার মোটরসাইকেলটি ( ময়মনসিংহ-ল ১১-৫৭৩১) লক্ষ করে হালুয়াঘাট উপজেলা কমপ্লেক্সের মসজিদের সামনে রেখে জোহর নামাজ পড়তে মসজিদে প্রবেশ করি। মসজিদ থেকে বের হয়ে দেখি আমার মোটরসাইকেলটি নেই। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে আমি হালুয়াঘাট থানায় সাধারণ ডায়েরি করি।

এ বিষয় হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, জনসংখ্যার তুলনায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অনেক কম। আমাদের নিজেদের মালামাল নিজেই হেফাজত করতে হবে। তাছাড়া সাম্প্রতিক চুরি বৃদ্ধির ঘটনায় আমরা রাত্রিকালীন টহল জোরদার করছি এবং আইনশৃঙ্খলা রক্ষায় জোর তৎপরতা চালিয়ে যাচ্ছি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর