ময়মনসিংহ, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ২১°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

ময়মনসিংহের ঐতিহ্যবাহী নাট্যসংগঠন অনসাম্বল থিয়েটারের সভাপতি আবুল মনসুর, সম্পাদক পাভেল

মুহাম্মদ মাসুদ রানা, ময়মনসিংহ থেকে ফিরেঃ “নাটক মানবিক মূল্যবোধ তৈরির বাতিঘর” এই শ্লোগানকে সামনে রেখে ও সুস্থ সংস্কৃতির গতিধারাকে বেগবান করতে গত মঙ্গলবার (২৭ অক্টোবর) নগরীর গ্রীন পার্ক রেস্টুরেন্টে এক সাধারণ সভার মধ্য দিয়ে ২০২০/২০২২ সালের কার্যনির্বাহী ও উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

ঐতিহ্যবাহী নাট্যসংগঠন অনসাম্বল থিয়েটারের কার্যনির্বাহী পরিষদের সভাপতি মোঃ আবুল মনসুর ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আলমগীর হোসেন পাভেলসহ ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম।

জানা যায়, গত ১৭ই ডিসেম্বর ২০০৭ সালে ছোট্ট পরিসরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলেও বর্তমানে থিয়েটারের কলেবর বৃদ্ধি পেয়েছে বহুগুন। এছাড়াও সংগঠনের প্রধান উপদেষ্টা ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম কে প্রধান উপদেষ্টা এবং ৬ জন উপদেষ্টা মন্ডলীর সদস্য নিয়ে উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

অনসাম্বল থিয়েটার কার্যনির্বাহী পরিষদের অন্যান্যরা হলেন সহ-সভাপতি এইচ.এম. খায়রুল বাশার, তুহিন তালুকদার, আব্দুল্লাহ আল মামুন আরিফ ও আসাদুজ্জামান রুবেল, সহ-সাধারণ সম্পাদক দেবল আদিত্য, সাংগঠনিক সম্পাদক আইরিন আক্তার পুষ্প, অর্থ- সম্পাদক সানজিদা ওয়াহিদ অমি, প্রচার সম্পাদক রাশেদুল হাসান রবিন, দপ্তর সম্পাদক ইফতেখারুল আলম পাবেল, সদস্যরা হলেন দিলরুবা সারমীন, হোসাইন শাহিদ, জয় সাহা ও জোহায়েব মোকাম্মেল জাহিন। এছাড়াও উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্যবৃন্দের মাঝে নুরুল আমিন কালাম, মুস্তাকিম বিল্লাহ ফারুকী, ইমদাদুল হক সেলিম, সারওয়ার জাহান, ইব্রাহীম খলিল ও জহিরুল ইসলাম কাজল।

নতুন কার্যনির্বাহী ও উপদেষ্টা পরিষদকে ময়মনসিংহের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর