ময়মনসিংহ, রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ২৯°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

হালুয়াঘাটের শাকুয়াই ইউপি উপনির্বাচনে ভোটগ্রহণ সম্পন্ন; তপন বিজয়ী

মুহাঃ মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ ময়মনসিংহের হালুয়াঘাটের শাকুয়াই ইউনিয়নে উপনির্বাচনে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

আজ (২০ অক্টোবর) মঙ্গলবার ৭নং শাকুয়াই ইউনিয়নের ৮নং ওয়ার্ডে উৎসবমুখর পরিবেশে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ইউপি সদস্যপদে অত্যন্ত সুন্দর ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছিলেন সক্রিয় ভূমিকায়।

গত ফেব্রুয়ারীতে ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান ফনী ভূষণ দাস মৃত্যুবরণ করলে তার আসনটি শূন্য ঘোষণা করা হয়। কিন্তু করোনা প্রাদুর্ভাব এর কারণে সারাদেশের ন্যায় হালুয়াঘাটেও এই উপনির্বাচনটি অনুষ্ঠিত হয়নি। গত ১৪ সেপ্টেম্বর,২০২০ উক্ত নির্বাচনের তফসিল ঘোষণা করলে শূন্য আসনের বিপরীতে টিউবওয়েল প্রতীকে সাবেক মেম্বার আব্দুল জব্বার বাবুল এবং সাবেক ইউপি সদস্য ফণীভূষণের ভূষণ দাসের ছেলে ফুটবল প্রতীকে তপন চন্দ্র দাস প্রতিদ্বন্দ্বিতা করেন এমনটি জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার জন কেনিথ রিছিল।

শাকুয়াই ইউনিয়নের ফনিয়া ও বালিজুরি গ্রামের ৭৫৮ জন মহিলা ও ৭৮৫ জন পুরুষ ভোটার নিয়ে গঠিত (৮নং ওয়ার্ড) বালিজুড়ী সরকারি প্রাঃ বিদ্যালয়ের এই ভোট কেন্দ্রটি।

৪টি বুথে চারজন সহকারী প্রিজাইডিং আট জন পোলিং অফিসার এবং স্ব স্ব প্রার্থীর এজেন্টদের সহযোগিতায় সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত একটানা বিরতিহীন ভাবে ভোটগ্রহণ করা হয়। ভোট গ্রহণের পর সকলের উপস্থিতিতে ভোট গণনা করে টিউবওয়েল প্রতীকে আব্দুল জব্বার বাবুল পেয়েছেন ৪১৯ ভোট এবং ফুটবল প্রতীক নিয়ে তপন চন্দ্র দাস ৫৯৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন, এমনটি জানিয়েছেন প্রিজাইডিং অফিসার মোঃ কামরুল হুদা।

উল্লেখ্য যে, ভোট গ্রহণকালে উপজেলা নির্বাহি অফিসার মুহাম্মদ রেজাউল করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ফকির ও হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল হাসান পৃথক পৃথকভাবে কেন্দ্র পরিদর্শন করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর