ময়মনসিংহ, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ২১°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

হালুয়াঘাটে হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যান ইরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

মুহাম্মদ মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যান ইরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে স্বদেশী ইউনিয়নবাসী সহ হালুয়াঘাটের সর্বস্তরের জনগণকে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বুধবার উপজেলার স্বদেশী ইউনিয়নের গাজিপুর গ্রামে বালু নেয়াকে কেন্দ্র করে বৃদ্ধ আব্দুল কাদিরকে (৬৫) প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। তার প্রতিবাদে এবং দীর্ঘ দিনের চাপা ক্ষোভে ফুঁসে ওঠে এলাকার সকল শ্রেণী পেশার মানুষ। যার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী তিনি আর কেউ নন, হালুয়াঘাট উপজেলার ১২ নং স্বদেশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ। রয়েছে তার নিজস্ব বাহিনী যা কথিত “ইরাদ বাহিনী” নামে খ্যাত। সমাজে এমন কোন ঘৃণিত কাজ নেই যা তারা করেন না। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ইরাদ বাহিনীর নিত্যদিনকার ঘটনা। এ বিষয়ে থানায় একাধিক মামলা রয়েছে । ভয়ে এলাকার মানুষ তার বিরুদ্ধে কোন কথা বলে না। সর্বশেষ প্রকাশ্য দিবালোকে আব্দুল কাদির নামে ৬৫ বছরের এক বৃদ্ধকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি করা হয় তাকে।

আজ বৃহস্পতিবার দুপুরে ঐ হত্যার প্রতিবাদে প্রথমে বিক্ষোভ মিছিল এবং পরে মানববন্ধন করে এলাকাবাসী।বিক্ষোভ মিছিলটি হালুয়াঘাট পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে শেষ হয়। পরে জনগণ মানববন্ধনে অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা এই হত্যাকাণ্ডে জড়িত সকল অপরাধীর দ্রুত ফাঁসি কার্যকরের দাবি জানান।

উল্লেখ্য যে, বৃদ্ধ আব্দুল কাদির হত্যার ঘটনায় গত ১ অক্টোবর নিহতের ছেলে ফরিদ মিয়া বাদী হয়ে স্বদেশী ইউনিয়নের চেয়ারম্যান ইরাদসহ ১৬ জনের নাম উল্লেখ করে হালুয়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার ওইদিন রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সাধুর বাজার এলাকা থেকে জিহাদ সিদ্দিকী ইরাদসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর