ময়মনসিংহ, রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩০°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

ময়মনসিংহ ডিবি’র অভিযানে অটোরিক্সা ও ব্যাটারীসহ ৩ চোর গ্রেফতার

মফিদুল ইসলাম লাভলু, ময়মনসিংহ:

ময়মমসিংহ পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার) অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের নির্দেশে এস আই (নিঃ) মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী ও মুক্তাগাছা থানা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৪ অক্টোবর ৭ টায় কোতোয়ালী থানাধীন দিঘারকান্দা ও মুক্তাগাছা ছত্রাশিয়া থেকে ০১টি চোরাই অটোরিক্সা ও ২৫টি ব্যাটারীসহ চোর চক্রের সক্রিয় সদস্য ১।

মোঃ সুজন (২৮), পিতা- মোঃ মঞ্জু মিয়া, মাতা- মোছাঃ নাসিমা খাতুন, সাং- আকুয়া দক্ষিণপাড়া, ২। মোঃ আওলাদ হোসেন (৪৫), পিতা- মোঃ দুলু হোসেন, মাতা- মোছাঃ রওশেনা, সাং-মধ্যবারেরা, উভয় থানা-কোতোয়ালী, ৩। মোঃ জুয়েল (৪০), পিতা-মোঃ আবু বক্কর সিদ্দিক, মাতা- মোছাঃ জমিলা খাতুন, সাং- ছত্রাশিয়া, থানা- মুক্তাগাছা, সর্ব জেলা- ময়মনসিংহদেরকে কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর