ময়মনসিংহ, রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ২৯°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

মাদক কারবারিদের তথ্য দিন পরিচয় গোপন রাখা হবে                                        ————–ওসি-বিপ্লব

 

 

মোঃ আনিসুর রহমান :

 

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিপ্লব কুমার বিশ্বাস থানা এলাকার মাদক কারবারিদের তথ্য প্রদানের জন্য সাধারণ মানুষরে প্রতি আহবান জানিয়েছেন।  তিনিবলেন মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন। মাদক কারবারি কারা এবং কোথায় কখন কিভাবে মাদক বিক্রয় করছেন সেই তথ্য গুলো আমাদের জানান, আমরা ঐ সমস্ত মাদক কারবারিদের আইনের আওতায় নিয়ে আসব। পাশাপাশি থানা পুলিশের পক্ষ থেকে তথ্যদাতার পরচিয় গোপন রাখা হবে। জানাগেছে, ওসি বিপ্লব কুমার বিশ্বাস মুক্তাগাছা থানায় যোগদানের পর থেকে করোনা ভাইরাসের সচেতনতা ও সংক্রমণ প্রতিরোধ লিফলেট বিতরণ, হ্যান্ড মাইকিং, ত্রাণ বিতরণ,মাস্ক বিতরণ, স্যানিটাইজার বিতরণ করাসহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছেন।

 

থানা এলাকার সাধারণ  মানুষের সাথে কথাবলে আরো জানাযায়, ওসি বিপ্লব কুমার বিশ্বাস মুক্তাগাছা থানায় যোগদান করার পর থেকে আইনের শাসন প্রতিষ্ঠা, থানাকে হয়রানি মুক্ত করা, সেবা নিতে আসা সাধারণ মানুষের সমস্যার কথা শুনে প্রয়োজনীয় আইনগতব্যবস্থা গ্রহণ করাসহ বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে ইতোমধ্যেই সর্বমহলে প্রসংশিত হয়েছেন। থানা এলাকার সাধারণ মানুষের মাঝে পুলিশ সম্পর্কে তাদের নেতিবাচক ধারণাবদলে দিয়েছেন তাতে থানার এলাকার মানুষের মাঝে একটি ধারণার সৃষ্টি হয়েছে যে, আইন সবার জন্য সমান। একটা সময় ছিল যখন সবাই মনে করতো যার টাকা আছে আইন তার পক্ষে থাকবে।

 

কিন্তু ওসি বিপ্লব  কুমার বিশ্বাস যোগদান করার পর থেকে তার কর্মের মাধ্যমে সাধারণ মানুষের মাঝে এই ধারণার সৃষ্টি হয়েছে যে আইন সবার জন্য সমান। যে অন্যায় করবে সে শাস্তি পাবে এবং নিরপরাধ কোনব্যাক্তি কখনোই হয়রানির শীকার যাতে না হয় সেদিকে লক্ষ রাখতে অধীনস্হদের কড়া নির্দেশ দিয়েছেন তিনি। এছাড়াও তিনি ইতোমধ্যইে মাদক এবং জুয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বিপ্লব  কুমার বিশ্বাসবলেন, মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমরা মাদকসহ অন্যান্য অপরাধী সম্পর্কে তথ্য জানতে প্রতিনিয়ত প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে আমরা বিট পুলিশিং কার্যক্রম চালু করেছি,পুলিশের কাজে জনগণের সম্পৃক্ততা যতবাড়বে, মানুষ যত সচতেন হবে অপরাধমুক্ত সমাজ গড়াটা ঠিক ততটা সহজ হবে বলে আমি মনে করি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর