ময়মনসিংহ, সোমবার, ১লা মার্চ, ২০২১ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ () ২৬°সে
শিরোনাম :
চর হরিপুরে আমিনুল হক শামীম সিআইপিকে ফুল দিয়ে বরণ করেন আসাদুজ্জামান খান জাহাঙ্গীর হালুয়াঘাটে ধান্য ব্যবসায়ী সমিতির উদ্যোগে কম্বল বিতরণ হালুয়াঘাটে পারিবারিক কলহে স্বামী-স্ত্রী আত্নহত্যা নোয়াখালীতে সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় ময়মনসিংহে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। গ্লোবাল ল থিংকার্স সোসাইটির উদ্যোগে স্বাস্থ্যসেবা ও পুষ্টি ক্যাম্প ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধা শাহ মাজহারুল হান্নান আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন চেয়ারম্যান আবু সাইদ। হালুয়াঘাটে স্থানীয় সরকার পুরস্কার পেলেন জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী অফিসার হালুয়াঘাটে পিকনিকের বাস খাদে হালুয়াঘাটের পাহাড়ি স্পটগুলো ভ্রমণ পিপাসুদের পদচারণায় মুখর

মেজর সিনহা হত্যা মামলায় টেকনাফ থানার কনস্টেব রুবেল শর্মাকে গ্রেফতার করেছে র‌্যাব

নুরুল বশর, কক্সবাজার প্রতিনিধি:

 

কক্সবাজার টেকনাফ বাহারছড়া পুলিশ ফাঁড়ির সামনে মেজর (অব:) সিনহা হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে টেকনাফ থানার কনস্টেবল রুবেল শর্মাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, সিনহা হত্যা মামলায় গ্রেপ্তারকৃত আসামীদের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করার সময় পুলিশের কনস্টেবল রুবেল শর্মার নাম আসে। এ কারণে রবিবার রাতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব কার্যালয়ে নিয়ে আসা হয়। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে মেজর সিনহা হত্যা মামলায় জড়িত সন্দেহে গ্রেপ্তার দেখানো হয়েছে। তিনি সাবেক ওসি প্রদীপ কুমারের অন্যতম সহযোগী হিসেবে প্রচার রয়েছে।

 

এনিয়ে মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ হত্যা মামলায় ১৪ আসামীকে গ্রেপ্তার করা হলো। উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এরপর ৫ আগস্ট এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে কক্সবাজার আদালতে মামলা করেন সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস। মামলাটি র‌্যাবকে তদন্তভার দেয়া হয়। ৬ আগস্ট আদালতে আত্মসমর্পণ করেন পুলিশের ৭ সদস্য। গত এক মাসে র‌্যাব এপিবিএন’র ৩ সদস্য, পুলিশের মামলার ৩ সাক্ষীকে আটক করে মোট ১৩ জনকে নানা মেয়াদে রিমান্ডে নিয়েছে। ১২ জন আসামী এ পর্যন্ত আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে ধান্য ব্যবসায়ী সমিতির উদ্যোগে কম্বল বিতরণ
হালুয়াঘাটে পারিবারিক কলহে স্বামী-স্ত্রী আত্নহত্যা
ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধা শাহ মাজহারুল হান্নান আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
হালুয়াঘাটে স্থানীয় সরকার পুরস্কার পেলেন জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী অফিসার
হালুয়াঘাটে পিকনিকের বাস খাদে
হালুয়াঘাটের পাহাড়ি স্পটগুলো ভ্রমণ পিপাসুদের পদচারণায় মুখর

আরও খবর