ময়মনসিংহ, মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ | ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ () ২৮°সে
শিরোনাম :
জাতিসংঘে এবারও বাংলায় বক্তৃতা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ গফরগাঁও উপজেলা সাংবাদিক তৌহিদুল ইসলাম এর জানাযা সম্পন্ন বোররচরে চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিলেন জলিল শেখ হাসিনার নেতৃত্বে গ্রামকে শহরে পরিণত করতে চেয়ারম্যান হতে চান ভালুকার উজ্জ্বল টেকনাফ উপজেলা বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ কমিটি ঘোষণা দূর্গাপুরের রামবাড়ী ঈদগাহ মাঠে বৃক্ষরোপণ কর্মসূচী পালন দেওয়ানগঞ্জে চুকাইবাড়ী ইউনিয়নের নদীভাঙ্গন ১৮ পরিবার পেল ঢেউটিন শেরপুরের শ্রীবরদীতে তক্ষক উদ্ধার, ৫ প্রতারক আটক নালিতাবাড়ীতে দাফনের ৬৪ দিন পর লাশ উত্তলন পরিবারের হাল ধরতে থেমে থাকেনি “সালমার “জীবন যাত্রা

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ইয়াবা ও গাঁজা সহ মাদক কারবারী০৬ চক্রের সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার(ময়মনসিংহ)

অফিসার-ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা,ময়মনসিংহের নির্দেশক্রমে এসআই(নিঃ) দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার ও অভিযান পরিচালনা করে (৫ সেপ্টেম্বর) ১২.৪৫ মিনিটে, ত্রিশাল থানাধীন বাগান টানপাড়া এলাকা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন (৩৮), পিতা-মৃত আজিম উদ্দিন, মাতা-ওয়াহিদা খাতুন, সাং-পাঁচপাড়া, মোঃ জাকির আলম(৩৫), পিতা-মৃত আব্দুল হক, মাতা-জাহানারা বেগম, সাং-বাগান টানপাড়া, উভয় থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ এবং তিনি একই দিনে ২১:৩৫ ঘটিকার সময় ভালুকা থানাধীন আখালিয়া হাজীরবাজার এলাকা থেকে ৩০০ (তিনশত) গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী মোঃ সেলিম(৩৫), পিতা-মোঃ মতিন, মাতা-মোছাঃ ফুরেনা বেগম, মোঃ হুমায়ন কবির(৩০), পিতা-মোস্তফা, মাতা-রহিমা খাতুন, হুমায়ন(৩৬), পিতা-নাছির উদ্দিন, মাতা-মিনারা খাতুন, সর্বসাং-আখালিয়া হাজীর বাজার, থানা-ভালুকা, জেলা-ময়মনসিংহদের গ্রেফতার করেন। পৃথক অভিযানে এসআই মো: শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইল থানা এলাকায় মাদক উদ্ধার ও অভিযান পরিচালনা করে ইং (৫ সেপ্টেম্বর) ৯.২১ মিনিটে, নান্দাইল থানাধীন সিংরইল বাজার থেকে ২৫০(দুইশত পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী খোকন ওরফে খোকা(৩৫), পিতা-মৃত বন্দে আলী মিয়া,মাতা-মোমেনা খাতুন, সাং-সিংরইল মধ্যপাড়া, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ দের গ্রেফতার করা হয়। এই সংক্রান্তে ত্রিশাল, ভালুকা এবং নান্দাইল থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু হয়। আসামীদের অদ্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযানের বিষয়ে জানতে চাইলে ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) বলেন, মানবিক জেলা পুলিশ সুপার মহোদয়ের সুদূরপ্রসারী পরিকল্পনার বাস্তবায়ন ও প্রতিফলন ঘটাতে, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জুয়া,চুরি- ছিনতাই রোধে যে কঠোর দিক নির্দেশনা আমাদের কে দিয়েছেন। সেই দিক নির্দেশনা অনুযায়ী নগরী থেকে মাদক-সন্ত্রাস, চুরি-ছিনতাই রুখে দিতে, ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। ভবিষ্যতেও এধরনের অভিযান অব্যাহত রাখা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মাদক কারবারিদের তথ্য দিন পরিচয় গোপন রাখা হবে                                        ————–ওসি-বিপ্লব
মেজর সিনহা হত্যা মামলায় টেকনাফ থানার কনস্টেব রুবেল শর্মাকে গ্রেফতার করেছে র‌্যাব
ময়মনসিংহে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার
নালিতাবাড়ী ৩ মাদক কারবারীকে আটক-ভ্রাম্যমান আদালতে সাজা
ময়মনসিংহ ডিবি’র অভিযানে ইয়াবা ও গাঁজা সহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার
ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন ২৫ বাংলাদেশি

আরও খবর