ময়মনসিংহ, মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ২১°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

৩১ আগস্ট দেশে ফিরছেন সাকিব

ক্রীড়া ডেস্ক,

দীর্ঘ সময় পর মাঠে গড়াতে চলেছে বাংলাদেশের ক্রিকেট। দলের সাথে বাইশ গজে প্রত্যাবর্তন করছেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসানও। সবকিছু ঠিক থাকলে নিষেধাজ্ঞা কাটিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে ফিরবেন সাকিব। আর সেই লক্ষ্যে প্রস্তুতি সারতে দেশে ফিরতে যাচ্ছেন টাইগারদের সাবেক এই অধিনায়ক। বর্তমানে যুক্তরাষ্ট্রের ম্যাডিসন শহরে অবস্থানরত সাকিব দেশে ফিরবেন ৩১ আগস্ট (সোমবার)।

এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দুবাইয়ে ট্রানজিট করে ৩১ আগস্ট রাতে ঢাকায় পা রাখবেন সাকিব। এরপর বিকেএসপিতে নামবেন নিজেকে ফিরে পাওয়ার লড়াইয়ে। অক্টোবর-নভেম্বরে শ্রীলঙ্কার মাটিতে তিনটি টেস্ট খেলবে বাংলাদেশ। সবকিছু ঠিক থাকলে দ্বিতীয় টেস্ট থেকেই তাকে দলে পাওয়া যেতে পারে। তবে দল শ্রীলঙ্কা সফরে যাওয়ার সময়ও নিষেধাজ্ঞা বহাল থাকবে বলে সাকিব দলের সঙ্গে শ্রীলঙ্কা যেতে পারবেন না, যেতে হবে পৃথকভাবে।

দেশে ফিরে সাকিব ব্যক্তিগতভাবে অনুশীলন করবেন বিকেএসপিতে। ইতোমধ্যে সেখানে সাকিবের জন্য করা হয়েছে বিশ্বমানের সব ব্যবস্থা। পেশাগত কারণে সাকিব দেশে ফিরলেও তার স্ত্রী ও দুই সন্তান অবশ্য যুক্তরাষ্ট্রেই থাকছেন। সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির, বড় মেয়ে আলাইনা হাসান ও ছোট মেয়ে ইরাম হাসানের সাথে থাকবেন সাকিবের মা শিরীন আক্তার; যিনি ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রে পা রেখেছেন।

প্রসঙ্গত, ভারতীয় জুয়াড়ি দীপক আগারওয়ালের ম্যাচ ফিক্সিং সম্পর্কিত তথ্য গোপন করায় ক্রিকেটীয় আইন মেনেই সাকিবকে ২ বছরের নিষেধাজ্ঞা দেয় আেইসিসি, যার মধ্যে এক বছর স্থগিত নিষেধাজ্ঞা। সাকিবের সেই নিষেধাজ্ঞা শেষ হবে ২৯ অক্টোবর।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও অপসারণে বিটিআরসিকে নির্দেশ
ধর্ষণের প্রশ্রয়দাতাদেরও আইনের আওতায় আনা হবে: কাদের
‘বিশ্বকে শিশুর বাসযোগ্য করে যাব, এ আমার অঙ্গীকার’
ধর্ষণ, নারী নির্যাতন রোধে পর্দা বাধ্যতামূলক করার দাবি বাবুনগরীর
দুর্গাপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন চাচ্ছেন যারা
সাংসদ মাদানীর শোক অবশেষে চলে গেলেন ছাত্রলীগ নেতা সবুজ

আরও খবর