ময়মনসিংহ, মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ২২°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

ময়মনসিংহে ১১০ জন নন-এমপিও শিক্ষক -কর্মচারীদের দেওয়া হল প্রধানমন্ত্রীর সহায়তা চেক

আরিফ রববানী, ময়মনসিংহ:

ময়মনসিংহ সদরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক করোনাকালীন বিশেষ অনুদানের চেক প্রদান করা হয়েছে। ১৯শে আগষ্ট বুধবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় চেক বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম। এসময় ১১০ জন শিক্ষক কর্মচারীর মাঝে শিক্ষকদের ৫ হাজার টাকা করে ও কর্মচারীদেরকে আড়াই হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজাসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, করোনায় করুণার কোন ত্রুটি নেই।

মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিভিন্ন প্রকারের সগায়তা দেওয়া হচ্ছে। যতটুকু দেওয়া হচ্ছে আপনারা উহা সাদরে গ্রহণ করুন। এটাকে ছোট করে দেখার কোন সুযোগ নেই। তিনি বলেন, আপনারা ধৈর্য্যহারা হবেন না। মাননীয় প্রধানমন্ত্রী চুলা থেকে নিয়ে রাষ্ট্রের উচ্চ পর্যায় পর্যন্ত সবারই খবর রাখছেন। এই বৈশ্বিক দুর্যোগের মধ্যেও মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের ভুলেননি। এসময় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের রেজাল্টটা যাতে খারাপ না হয় এ ব্যাপারে আপনাদের সজাগ থাকতে হবে।তিনি বলেন, এমপিও’র ব্যাপারে নিজেদেরকে যোগ্য করে রাখবেন।

মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের এমপিও’র ব্যাপারেও পরিকল্পনা হাতে নিয়েছেন। সচিবালয়ে গিয়ে ঘুরতে হবে না। সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, আমরা একটা আনসার্টেন সময় পার করছি। শিক্ষা প্রতিষ্ঠান যে কখন খুলবে নো বডি নোজ। এসময় তিনি শিক্ষকদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনারা অনলাইনে ক্লাসটা চালু রাখবেন। অনেক শিক্ষার্থী মানসিক বিকাশগ্রস্ত হয়ে যাচ্ছ। তাই করোনাকালীন ক্লাসের ঘাটতিটা কাটিয়ে উঠার চেষ্টা করতে সকল শিক্ষকদেরকে প্রতি তিনি আহবান জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর