ময়মনসিংহ, বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ | ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ () ২৩°সে
শিরোনাম :
শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানালেন প্রিন্স হালুয়াঘাট স্থলবন্দর উন্নয়ন কাজে গরমিল অক্ষমতায় অবসরে যাওয়া প্রতিবন্ধী শিক্ষিকাকার পাশে আহমদ ফাউন্ডেশন হালুয়াঘাটে ভূমি উন্নয়ন কর অনলাইনে করার তথ্য সংগ্রহ শুরু হালুয়াঘাটে পানিতে ডুবে যুবকের মৃত্যু বর্নাঢ্য আয়োজনে হালুয়াঘাটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হালুয়াঘাটের বাঘাইতলায় মার্কেট নির্মাণের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করলেন সাংসদ জুয়েল হালুয়াঘাটে প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন হালুয়াঘাটে গাবরাখালী গারো পাহাড় পর্যটন কেন্দ্রের মডেল উন্মোচন করলেন জেলা প্রশাসক বিজিবির গুলিতে হালুয়াঘাট সীমান্তে এক ভারতীয় চোরাকারবারি নিহত

সাড়া ফেলেছে বাংলাদেশের ‘বড় লোকের বেটি’

বিনোদন প্রতিবেদক,

ভারতের প্রখ্যাত পল্লীগীতি শিল্পী রতন কাহার ১৯৭২ সালে ‘বড় লোকের বেটি’ গানটি লিখেছিলেন। ১৯৭৬ সালে অশোক রেকর্ড কোম্পানির উদ্যোগে স্বপ্না চক্রবর্তীর কণ্ঠে গানটি রেকর্ড হয়। চলতি বছরের মার্চে নতুন করে গানটির একটি মিউজিক ভিডিও বের করেন ভারতীয় শিল্পী বাদশা। তার কণ্ঠে সুপারহিট এ গানে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। রতন কাহারের সেই গানটিকে শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশেও একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সংগীত পরিচালক জেকে মজলিশ।

গানটিতে কণ্ঠ দিয়েছেন জেকে মজলিশ ও বিন্দু কনা। ঈদ উপলক্ষে বিগ বাজেটের এই মিউজিক ভিডিওটি আরটিভি মিউজিক ও আরটিভি প্লাসে মুক্তি পেয়েছে। ৩ জুলাই রাতে মিউজিক ভিডিও প্রকাশের পর থেকেই প্রশংসিত হচ্ছে গান ও ভিডিও। যেখানে মডেল হিসেবে পারফর্ম করেছেন আঁখি আফরোজ ও আরেফিন জিলানী। ভিডিওতে উপস্থিত ছিলেন গানের দুই শিল্পী জেকে মজলিশ ও বিন্দু কনাও।

গানটির কোরিওগ্রাফি করেছেন আসাদ খান। পরিচালনায় ছিলেন উজ্জ্বল রহমান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও অপসারণে বিটিআরসিকে নির্দেশ
ধর্ষণের প্রশ্রয়দাতাদেরও আইনের আওতায় আনা হবে: কাদের
‘বিশ্বকে শিশুর বাসযোগ্য করে যাব, এ আমার অঙ্গীকার’
ধর্ষণ, নারী নির্যাতন রোধে পর্দা বাধ্যতামূলক করার দাবি বাবুনগরীর
দুর্গাপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন চাচ্ছেন যারা
সাংসদ মাদানীর শোক অবশেষে চলে গেলেন ছাত্রলীগ নেতা সবুজ

আরও খবর