ময়মনসিংহ, বুধবার, ৫ই আগস্ট, ২০২০ | ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩১°সে
শিরোনাম :
ময়মনসিংহের  ডিসি মিজানুর  রহমান করোনা পজেটিভ কর্মরত সাংবাদিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন জাতীয় পাটির নেতা – ডাঃআকাশ   পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিরোধীদলের নেত্রীর শুভেচ্ছা বায়তুল মোকাররমে ঈদুল আজহার ছয়টি জামাত ময়মনসিংহে ১৮০টি পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও।। মৎস্যখাতের সংকট কাটাতে বিশেষজ্ঞদের ১০ সুপারিশ ময়মনসিংহ বিভাগে সোঁনার বাংলা বিনির্মাণে শ্রম দিয়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিসি মিজানুর রহমান। যেসব ব্যায়াম হার্টের জন্য সবচেয়ে উপকারী প্লে স্টোর থেকে ক্ষতিকর ২৯ অ্যাপস সরাল গুগল আন্তর্জাতিক শাস্ত্রীয় নৃত্য উৎসবে ঢাবির শিক্ষক মনিরা পারভীন
/

ময়মনসিংহে ১৮০টি পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও।।

আরিফ রববানীঃ(ময়মনসিংহ)=
কোভিড-১৯ ভাইরাস সংক্রমনের প্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতিতে আসন্ন পবিত্র ঈদ উপলক্ষে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় ঈদুল ফিতরের ন্যায় ঈদুল আয্হাতেও ঈদ উপহার নিয়ে দরিদ্র ও কর্মহীন অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসন।

তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সদর উপজেলার ছিন্নমূল মানুষের মাঝে দুঃখী মানুষের শেষ আশ্রয়স্থল মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঈদ সামগ্রী তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম। ৩০শে জুলাই বিকালে উপজেলার সুতিয়া আশ্রয়ণ ও গুচ্ছগ্রাম, চুরখাই আশ্রয়ণে ১৮০টি পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে৷ ঈদের আগে ত্রাণ সামগ্রী পেয়ে খুশী ভুক্তভোগীরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ময়মনসিংহের  ডিসি মিজানুর  রহমান করোনা পজেটিভ
কর্মরত সাংবাদিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন জাতীয় পাটির নেতা – ডাঃআকাশ  
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিরোধীদলের নেত্রীর শুভেচ্ছা
বায়তুল মোকাররমে ঈদুল আজহার ছয়টি জামাত
মৎস্যখাতের সংকট কাটাতে বিশেষজ্ঞদের ১০ সুপারিশ
ময়মনসিংহ বিভাগে সোঁনার বাংলা বিনির্মাণে শ্রম দিয়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিসি মিজানুর রহমান।

আরও খবর