ময়মনসিংহ, মঙ্গলবার, ১১ই আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩১°সে
শিরোনাম :
পঞ্চগড়ে নদীতে পড়ে শিশুর মৃত্যু তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত, লাইসেন্সহীন যানবাহকে জরিমানা ময়মনসিংহে পুলিশের অভিযানে ৩ সাজাপ্রাপ্ত পলাতক ও মাদকসহ গ্রেফতার ৪ ময়মনসিংহে বিভিন্ন আইনে জনকল্যাণে জেলা প্রশাসনের অভিযানে খুশী সাধারন মানুষ ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে সড়কে এসিল্যান্ডের অভিযান ময়মনসিংহে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের অভিযানে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যশষ্য বিতরন ফুলবাড়ীয়ায় নির্মাণের সাতদিনের মধ্যে ফেটে গেছে কালভার্ট , মুখ মাটি দিয়ে করা হচ্ছে ভরাট করোনাকালে শেরপুরে পত্রিকা বিক্রেতাদের দুর্দিন!! পত্রিকা নিচ্ছে না অনেকেই
/

অষ্টধারে গরীবদের মাঝে ভিজিএফ বিতরণ,উপজেলা চেয়ারম্যান,ইউএনও এবং পিআইও’র পরিদর্শন।।

আরিফ রববানী: ময়মনসিংহের সদর উপজেলার ১নং অষ্টধার ইউনিয়নে পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মাধ্যমে সমাজের দুঃস্থ ও অস্বচ্ছল,গরীব, অসহায় মানুষের জন্য সরকারের প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত গরীবের জন্য উপহার মাথাপিছু ১০কেজি করে ভিজিএফ এর চাউল বিতরন কার্যক্রম সম্পন্ন করা হয়েছে । উপপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, ইউএনও সাইফুল ইসলাম,পি আইও মনিরুল হক ফারুক রেজা উক্ত চাউল বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন। ঈদের পুর্বে ১০কেজি চাউল পেয়ে হাসি ফুটেছে গরীবের মুখে।

২৯শে জুলাই (বুধবার ) ইউনিয়নের প্রকৃত গরীব অসচ্ছল দুস্থদের বাছাই করে ৩৬১৯জন দুঃস্থদের জন্য বরাদ্ধকৃত ৩৬১৯০ (ছয়ত্রিশ দশমিক এক নয় শুন্য) কেজি ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে।

ইউপি সচিবের সহযোগিতায় ইউনিয়নের চেয়ারম্যান তারেক হাসান মুক্তা এই চাউল বিতরণ কর্মসুচীর উদ্ভোধন করেন।ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার গোলাম মোস্তফা উপস্থিত থেকে উক্ত চাউল বিতরণ কার্যক্রম তদারকি করেন।

পরে দুপুর ৩ টায় উক্ত ভিজিএফ চাউল বিতরণ কর্মসুচী পরিদর্শন করেন ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম এসময় সাথে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসাইন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজা, সমাজ সেবা কর্মকর্তা মাহফুজ তুহিন, সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সদর উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশন সদর উপজেলার সভাপতি আবু সাঈদ

পরিদর্শন কালে ইউএনও সাইফুল ইসলাম বলেন- ভিজিএফ চাউল গরীব মানুষের প্রাপ্য অধিকার। তাদের অধিকার তাদের হাতে তুলে দেওয়ার মাধ্যমে দারিদ্র ও ক্ষুধামুক্ত দেশ গঠনে সরকারের যে অঙ্গীকার রয়েছে তা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ সময় স্থানীয় রাজনৈতিক,সামাজিক গণ্যমান্য ব্যক্তিববর্গ এবং ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পঞ্চগড়ে নদীতে পড়ে শিশুর মৃত্যু
তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত
ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত, লাইসেন্সহীন যানবাহকে জরিমানা
ময়মনসিংহে পুলিশের অভিযানে ৩ সাজাপ্রাপ্ত পলাতক ও মাদকসহ গ্রেফতার ৪
ময়মনসিংহে বিভিন্ন আইনে জনকল্যাণে জেলা প্রশাসনের অভিযানে খুশী সাধারন মানুষ
ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে সড়কে এসিল্যান্ডের অভিযান

আরও খবর