ময়মনসিংহ, বুধবার, ৫ই আগস্ট, ২০২০ | ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩১°সে
শিরোনাম :
ময়মনসিংহের  ডিসি মিজানুর  রহমান করোনা পজেটিভ কর্মরত সাংবাদিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন জাতীয় পাটির নেতা – ডাঃআকাশ   পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিরোধীদলের নেত্রীর শুভেচ্ছা বায়তুল মোকাররমে ঈদুল আজহার ছয়টি জামাত ময়মনসিংহে ১৮০টি পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও।। মৎস্যখাতের সংকট কাটাতে বিশেষজ্ঞদের ১০ সুপারিশ ময়মনসিংহ বিভাগে সোঁনার বাংলা বিনির্মাণে শ্রম দিয়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিসি মিজানুর রহমান। যেসব ব্যায়াম হার্টের জন্য সবচেয়ে উপকারী প্লে স্টোর থেকে ক্ষতিকর ২৯ অ্যাপস সরাল গুগল আন্তর্জাতিক শাস্ত্রীয় নৃত্য উৎসবে ঢাবির শিক্ষক মনিরা পারভীন

শেরপুর প্রেসক্লাবে সাংবাদিক কল্যাণ তহবিল গঠনের সিদ্ধান্ত

 

শাহরিয়ার শাকির, শেরপুর জেলা প্রতিনিধি :

শেরপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের এক সভা ২৮ জুলাই রাতে প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি শরিফুর রহমান। সভায় মতামত প্রদান ও বক্তব্য রাখেন, ক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সিনিয়র সহসভাপতি জিএম বাবুল, সহসভাপতি এসএম শহিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ: সাধারণ সম্পাদক এডভোকেট রেদোয়ানুল হক আবির, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহি উদ্দিন সোহেল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ফকির মারুফুর রহমান ও প্রচার সম্পাদক সোহেল রানা প্রমুখ।

সভায় সর্বসম্মতি ক্রমে শেরপুর প্রেসক্লাবের সদস্য ও সাংবাদিকদের কল্যাণে “শেরপুর প্রেসক্লাব সাংবাদিক কল্যাণ তহবিল” নামে একটি ভবিষ্যত তহবিল গঠন করার সিদ্ধান্ত নেয়া হয়। প্রাথমিকভাবে ৫০ হাজার টাকা দিয়ে এ তহবিলের কার্যক্রম শুরু করার সিদ্ধান্ত নেয়া হয়। একই সাথে প্রেস ক্লাবের যে কোন আয়ের টাকার এক তৃতীয়াংশ কল্যাণ তহবিলে জমা করার সিদ্ধান্ত নেয়া হয়।  ক্লাবের গঠনতন্ত্রের নিয়মানুযায়ী বর্তমান নির্বাহী পরিষদের মেয়াদশেষে আরো ৩মাস সময়সীমা বৃদ্ধি করার সিদ্ধান্ত নেয়া হয়।
ক্লাবের সদস্যদের আপডেট তালিকা করতে এবং গঠনতন্ত্রের নিয়মানুযায়ী কমপক্ষে এইচএসসি পাসের সনদ (নিজের স্বাক্ষরে সত্যায়িত) ও যে পত্রিকা, টেলিভিশন বা বার্তা সংস্থার জেলা প্রতিনিধিগণ নিয়োগ/পরিচয় পত্র চলতি আগষ্ট মাসের মধ্যেই ক্লাবের সাধারণ সম্পাদকের কাছে জমা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।
এছাড়াও ক্লাবের উন্নয়নে আরো বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কর্মরত সাংবাদিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন জাতীয় পাটির নেতা – ডাঃআকাশ  
নতুন গিলাফে কাবা শরিফ (ভিডিও)
মানুষকে গরু-ছাগলের মতো খোঁয়াড়বন্দি করেছে সরকার: রিজভী
প্রধানমন্ত্রীর দৃষ্টির দিকে গোটা পৃথিবী তাকিয়ে আছে: খালিদ
করোনায় আরও ৪৮ জনের প্রাণহানি
৩১ জুলাই থেকে আইইডিসিআর ছাড়া অন্য হটলাইন বন্ধ

আরও খবর