ময়মনসিংহ, সোমবার, ৩রা আগস্ট, ২০২০ | ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩৫°সে
শিরোনাম :

ত্রিশালে মেয়র আনিছের আয়োজনে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ ক্যাম্পেইন

জহিরুল কাদের কবীর,

ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমানের উদ্যোগে ত্রিশাল পৌরসভার বাস্তবায়নে ও পৌর মেয়র আনিছের ব্যবস্থাপনায় করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে ত্রিশালে মাস্ক বিতরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।সকাল ১১ টায় একযোগে সমগ্র পৌর এলাকায় ক্যাম্পেইন উদ্বোধন করেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামিলীগের তরুণ রাজনীতিবিদ আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছ।

২৮ জুলাই মঙ্গলবার সকালে পৌর শহরেরবিভিন্ন রাস্তায় পায়ে হেটে হেটে সবাইকে করোনার ভয়াবহতা বিষয়টি সচেতন করে মাস্ক বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন,প্যানেল মেয়র -১ কাউন্সিলর আজাহারুল ইসলাম, প্যানেল মেয়র-২ মেহেদী হাসান নাছিম, কাউন্সিলর ফুয়াদ তরফদারসহ সকল কাউন্সিলর, পৌর সচিব নজরুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মনিরুজ্জামান প্রধান সসহকারী এছাহাক আলী উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন প্রমুখ।

এর আগে মেয়র আনিছুজ্জামান করোনার শুরু থেকে মাস্ক বিতরণ,লকডাউনে হাজার হাজার মানুষকে নিজ অর্থায়নে লাখ লাখ টাকা নগদ অর্থ ও খাদ্য সামগ্রী সহায়তা,বয়স্ক মানুষের পাশা-পাশি শিশু খাদ্য দুধ,চিনি ও রুটি বিতরণ করে সবার কাছ থেকে প্রসংসিত হয়েছেন। চলমান করোনা সমস্যায় ঈদ উল অাযহাকে সামনে রেখে সকল অসহায় মানুষকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ ১০কেজি করে চাল সকলে দুয়ারে পৌছে দিয়ে উজ্জল এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। করোনার এই মহাযোদ্ধে সবাই সকলের প্রধানমন্ত্রীর আহবানে সারা দিয়ে এই যোদ্ধে সবাই যেন এক সাথে জয়ী হতে পারি এই আহবান জানিয়ে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন গিলাফে কাবা শরিফ (ভিডিও)
মানুষকে গরু-ছাগলের মতো খোঁয়াড়বন্দি করেছে সরকার: রিজভী
প্রধানমন্ত্রীর দৃষ্টির দিকে গোটা পৃথিবী তাকিয়ে আছে: খালিদ
করোনায় আরও ৪৮ জনের প্রাণহানি
৩১ জুলাই থেকে আইইডিসিআর ছাড়া অন্য হটলাইন বন্ধ
নির্মাণকাজে ত্রুটি: প্রকৌশলী বরখাস্ত, নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে মামলা

আরও খবর