ময়মনসিংহ, সোমবার, ৩রা আগস্ট, ২০২০ | ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩৪°সে
শিরোনাম :
/

ঈশ্বরগঞ্জ ইউএনও’র সময়োপযোগী সিদ্ধান্তে রক্ষা পেল ২০ গ্রামের যোগাযোগ ব্যবস্থা

ইশতিয়াক আহমেদ ইসহাক, ঈশ্বরগঞ্জ:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নে নদী ভাঙনের কবলে পড়ে যোগাযোগ বিচ্ছিন্ন হতে যাচ্ছিল ২০ টি গ্রাম। ২০ টি গ্রামের যোগাযোগের প্রধান মাধ্যম যে সড়কটি, সেটি নদীগর্ভে বিলীন হওয়া মাত্র সময়ের অপেক্ষা ছিল। কিন্তু ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সময়োপযোগী সিদ্ধান্তে রক্ষা পেল ২০টি গ্রামের যোগাযোগ ব্যবস্থা।

উল্লেখ্য, ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর গ্রামের রাস্তাটি ২০টি গ্রামের একমাত্র যোগাযোগ ব্যবস্থা। রাস্তাটি হুমকির মুখে থাকায় ইউএনও মহোদয়কে অবহিত করা হয়। শনিবার সরেজমিনে পরিদর্শন শেষে ইউএনও মহোদয় স্থানীয় এমপি ও জেলা প্রশাসকের মাধ্যমে বিষয়টি পানি উন্নয়ন বোর্ডকে অবহিত করেন।

শনিবার রাতেই জরুরি ভিত্তিতে কাজ শুরু হয়। রবিবার দুপুরে কাজ তদারকি করতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জাকির হোসেন। মো: জাকির হোসেন বলেন, হাজার হাজার মানুষের যোগাযোগের রাস্তা এটি। এই রাস্তা বিলীন হয়ে গেলে বিচ্ছিন্ন হবে ২০টি গ্রাম। এমপি মহোদয়, জেলা প্রশাসক ও পানি উন্নয়ন বোর্ডের তাৎক্ষণিক সহায়তায় ২ হাজার জিও ব্যাগ ফেলা হয়েছে। এই প্রচেষ্ঠা রাস্তা রক্ষায় কার্যকর হবে বলে দাবি করেন তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিরোধীদলের নেত্রীর শুভেচ্ছা
বায়তুল মোকাররমে ঈদুল আজহার ছয়টি জামাত
ময়মনসিংহে ১৮০টি পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও।।
মৎস্যখাতের সংকট কাটাতে বিশেষজ্ঞদের ১০ সুপারিশ
ময়মনসিংহ বিভাগে সোঁনার বাংলা বিনির্মাণে শ্রম দিয়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিসি মিজানুর রহমান।
যেসব ব্যায়াম হার্টের জন্য সবচেয়ে উপকারী

আরও খবর