ময়মনসিংহ, মঙ্গলবার, ১১ই আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩১°সে
শিরোনাম :
ময়মনসিংহে পুলিশের অভিযানে ৩ সাজাপ্রাপ্ত পলাতক ও মাদকসহ গ্রেফতার ৪ ময়মনসিংহে বিভিন্ন আইনে জনকল্যাণে জেলা প্রশাসনের অভিযানে খুশী সাধারন মানুষ ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে সড়কে এসিল্যান্ডের অভিযান ময়মনসিংহে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের অভিযানে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যশষ্য বিতরন ফুলবাড়ীয়ায় নির্মাণের সাতদিনের মধ্যে ফেটে গেছে কালভার্ট , মুখ মাটি দিয়ে করা হচ্ছে ভরাট করোনাকালে শেরপুরে পত্রিকা বিক্রেতাদের দুর্দিন!! পত্রিকা নিচ্ছে না অনেকেই বঙ্গবন্ধু এরঁ জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে শেরপুরে নিজাম উদ্দিন কলেজে বৃক্ষরোপন কর্মসূচি তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত শেরপুরে শুভ জন্মাষ্টমী উৎসব উদযাপিত

পর্তুগালে বাংলাদেশের রাষ্ট্রদূতের সঙ্গে আ.লীগের সভা

অনলাইন ডেস্ক:

পর্তুগালে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকীর সাথে বাংলাদেশ কমিউনিটির যাবতীয় সাম্প্রতিক সমস্যা নিয়ে পর্তুগাল আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ লিসবনস্থ দূতাবাসে জরুরি বৈঠক করেছেন।

এ বৈঠকের বিষয়ে কয়েক দিন আগে দূতাবাস থেকেও এক বিবৃতি দিয়ে প্রচার করা হয়েছিল। পর্তুগাল আওয়ামী লীগের ২৫ সদস্যর প্রতিনিধি দলের নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি জহিরুল আলম জসিম। তিনি বাংলাদেশ কমিউনিটির পক্ষে যাবতীয় দাবি- দাওয়া তুলে ধরেন।

রাষ্ট্রদূত কমিউনিটির দাবিগুলো খুবই মনোযোগসহ শোনেন এবং দুঃখ প্রকাশ করে বলেন, আমাদের এখানে লোকবলের সংকট এবং কোভিড-১৯ এর কারণে কিছু সমস্যার সৃষ্টি হয়েছে। শিগগির বাংলাদেশ দূতাবাস এ ধরনের সমস্যা কাটিয়ে উঠতে পারবেন বলে পর্তুগাল আওয়ামী লীগকে তিনি আশ্বস্ত করেছেন।

সভায় উপস্থিত ছিলেন- পর্তুগাল আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান মোল্লা, সহ-সভাপতি মিজানুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, ইমরান হোসেন ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, জামাল ফকির, ইমদাদ হোসেন বাবু, তারেক আহমেদ, প্রচার সম্পাদক রেজাউল বাসিত, দপ্তর সম্পাদক জাকির হোসাইন, জনশক্তি বিষয়ক সম্পাদক শাহিদুজ্জামান বাদল, ক্রীড়া বিষয়ক সম্পাদক বেলাল হোসেন এবং আইন বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন জুয়েল।

আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, বশির উদ্দিন, জামাল উদ্দিন, তানভীর আলম জনি, উজ্জ্বল, টিটু এবং মনির হোসেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিমানের নতুন সিদ্ধান্তে ব্রিটেনপ্রবাসীদের ক্ষোভ
বাতাসের মাধ্যমে করোনা ছড়ানোর প্রমাণ পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা

আরও খবর