ময়মনসিংহ, সোমবার, ১লা মার্চ, ২০২১ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ () ২৫°সে
শিরোনাম :
চর হরিপুরে আমিনুল হক শামীম সিআইপিকে ফুল দিয়ে বরণ করেন আসাদুজ্জামান খান জাহাঙ্গীর হালুয়াঘাটে ধান্য ব্যবসায়ী সমিতির উদ্যোগে কম্বল বিতরণ হালুয়াঘাটে পারিবারিক কলহে স্বামী-স্ত্রী আত্নহত্যা নোয়াখালীতে সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় ময়মনসিংহে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। গ্লোবাল ল থিংকার্স সোসাইটির উদ্যোগে স্বাস্থ্যসেবা ও পুষ্টি ক্যাম্প ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধা শাহ মাজহারুল হান্নান আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন চেয়ারম্যান আবু সাইদ। হালুয়াঘাটে স্থানীয় সরকার পুরস্কার পেলেন জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী অফিসার হালুয়াঘাটে পিকনিকের বাস খাদে হালুয়াঘাটের পাহাড়ি স্পটগুলো ভ্রমণ পিপাসুদের পদচারণায় মুখর

কম দামে ফাইভজি ফোন আনছে স্যামসাং

তথ্যপ্রযুক্তি ডেস্ক,

নতুন ফাইভজি ফোন আনছে স্যামসাং। মডেল গ্যালাক্সি এ৪২। এটি বাজেট ফোরজি ফোন। সম্প্রতি এই ফোনটিকে চীনের সার্টিফিকেশন সাইট থ্রিসিতে দেখা গেছে ফোনটি। এই ওয়েবসাইটে ফোনটিকে দেখতে পেয়েছে 91Mobiles। যেখানে ফোনের মডেল নম্বর ছিল SM-A426B।

সার্টিফিকেশন সাইটে গ্যালাক্সি এ৪২ ফাইভজি মডেলর ব্যাটারি ক্যাপাসিটি বর্ণনা করা হয়েছে ৪,৮৬০ এমএএইচ। যেটা সাধারণভাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি হিসাবে লঞ্চ হবে। সার্টিফিকেশন সাইটে ব্যাটারির মডেল নম্বর ছিল EB-BA426ABY।

স্যামসাং ফোনের তথ্য জানানোর ওয়েবসাইট স্যামমোবাইল থেকেও কিছুদিন আগে গ্যালাক্সি এ৪২ ফাইভজি ফোনের বিষয়ে প্রথম জানানো হয়েছিল। সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখার পর নিশ্চিত হওয়া গেল যে কোম্পানি বাজেট রেঞ্জে সত্যি নতুন ফাইভজি ফোন আনছে। যদিও স্যামসাং গ্যালাক্সি এ৪২ ফাইভজি ফোনটি আগামী বছরে আসবে বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্লে স্টোর থেকে ক্ষতিকর ২৯ অ্যাপস সরাল গুগল
ভারতে অফিস খুলছে জুম
গুগল অ্যাপলের ম্যাপ থেকে ফিলিস্তিন উধাও!
শাওমির নতুন স্মার্টফোন রেডমি ৯ এখন বাংলাদেশে
মোবাইল ফোন কেনার আগে যা দেখবেন
ফোন পানিতে ভিজে গেলে করণীয়

আরও খবর