ময়মনসিংহ, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ২১°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

নকলায় বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ নাসির উদ্দিন,নকলা(শেরপুর):

শেরপুরের নকলা উপজেলার চরঅষ্টধর ইউনিয়নে বন্যায় পানি বন্দী ৫৭৫ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২২ জুলাই) বিকেলে থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকারের পক্ষে প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল, প্রয়োজন মতো পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) জাহাঙ্গীর আলম, ৮নং চরঅষ্টধর ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোশারফ হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান মহোদয়গন জানান, নকলায় বন্যায় প্লাবিত প্রতিটি এলাকার পানি বন্দী পরিবারের মাঝে সরকারের সহায়তা বিতরণ কাজ অব্যাহত থাকবে। নকলায় বন্যা জনিত কারনে সরকারের সহায়তা পাওয়ার উপযোগী একটি পরিবারও এ সহায়তা থেকে বিতারিত হবেননা বলেও তাঁর জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর