ময়মনসিংহ, মঙ্গলবার, ১১ই আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩১°সে
শিরোনাম :
পঞ্চগড়ে নদীতে পড়ে শিশুর মৃত্যু তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত, লাইসেন্সহীন যানবাহকে জরিমানা ময়মনসিংহে পুলিশের অভিযানে ৩ সাজাপ্রাপ্ত পলাতক ও মাদকসহ গ্রেফতার ৪ ময়মনসিংহে বিভিন্ন আইনে জনকল্যাণে জেলা প্রশাসনের অভিযানে খুশী সাধারন মানুষ ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে সড়কে এসিল্যান্ডের অভিযান ময়মনসিংহে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের অভিযানে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যশষ্য বিতরন ফুলবাড়ীয়ায় নির্মাণের সাতদিনের মধ্যে ফেটে গেছে কালভার্ট , মুখ মাটি দিয়ে করা হচ্ছে ভরাট করোনাকালে শেরপুরে পত্রিকা বিক্রেতাদের দুর্দিন!! পত্রিকা নিচ্ছে না অনেকেই

জামিন হয়নি, উল্টো ১০ হাজার পিপিই জরিমানা রন-দিপু শিকদারের

নিজস্ব প্রতিবেদক,

করোনার মধ্যে এয়ার অ্যাম্বুলেন্সে দেশ ছেড়ে ব্যাংকক যাওয়া সিকদার গ্রুপ অব কোম্পানিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদারকে জামিন দেননি হাইকোর্ট।

উল্টো আদালতের সময় নষ্ট করার কারণে দুই ভাইকে ১০ হাজার ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) জরিমানা করেছেন আদালত। আগামী দুই সপ্তাহের মধ্যে প্রধানমন্ত্রীর তহবিলে তাদের এই পিপিই জমা দিতে হবে।

সোমবার বিচারপতি মো. আশরাফুল কামালের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, ব্যাংক কর্মকর্তাকে হত্যা চেষ্টা মামলায় রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদারের আগাম জামিনের আবেদনটি গত ২ জুলাই ইমেইলের মাধ্যমে সংশ্লিষ্ট আদালতে জমা দেওয়া হয়। তাদের পক্ষে আইনজীবী হিসেবে আজমালুল হোসেন কিউসি, সাঈদ আহমেদ ও মুহাম্মদ সাইফুল্লাহ মামুনের নাম ছিল।

রন হক সিকদার ও দিপু হক সিকদার যে মামলায় আগাম জামিন চেয়েছেন, সেই মামলার বিবরণে উল্লেখ করা হয়েছে, ৫০০ কোটি টাকা ঋণ প্রস্তাব নিয়ে গত ৭ মে ঘটনাটি ঘটে। ঋণের বিপরীতে বন্ধকি সম্পত্তি পরিদর্শনের নামে এক্সিম ব্যাংকের দুই কর্মকর্তাকে ডেকে নিয়ে রন হক সিকদার ও দিপু হক সিকদার ব্যাংকটির এমডির কাছে একটি সাদা কাগজে জোর করে সই নেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গুলশান থানায় গত ১৯ মে হত্যা চেষ্টা মামলা করা হয়।

মামলা হওয়ার সাতদিনের মাথায় দেশত্যাগ করেন দুই ভাই। যা নিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত, লাইসেন্সহীন যানবাহকে জরিমানা
ময়মনসিংহে পুলিশের অভিযানে ৩ সাজাপ্রাপ্ত পলাতক ও মাদকসহ গ্রেফতার ৪
ময়মনসিংহে বিভিন্ন আইনে জনকল্যাণে জেলা প্রশাসনের অভিযানে খুশী সাধারন মানুষ
ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে সড়কে এসিল্যান্ডের অভিযান
ময়মনসিংহে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের অভিযানে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যশষ্য বিতরন

আরও খবর