ময়মনসিংহ, মঙ্গলবার, ১১ই আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩১°সে
শিরোনাম :
পঞ্চগড়ে নদীতে পড়ে শিশুর মৃত্যু তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত, লাইসেন্সহীন যানবাহকে জরিমানা ময়মনসিংহে পুলিশের অভিযানে ৩ সাজাপ্রাপ্ত পলাতক ও মাদকসহ গ্রেফতার ৪ ময়মনসিংহে বিভিন্ন আইনে জনকল্যাণে জেলা প্রশাসনের অভিযানে খুশী সাধারন মানুষ ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে সড়কে এসিল্যান্ডের অভিযান ময়মনসিংহে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের অভিযানে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যশষ্য বিতরন ফুলবাড়ীয়ায় নির্মাণের সাতদিনের মধ্যে ফেটে গেছে কালভার্ট , মুখ মাটি দিয়ে করা হচ্ছে ভরাট করোনাকালে শেরপুরে পত্রিকা বিক্রেতাদের দুর্দিন!! পত্রিকা নিচ্ছে না অনেকেই

হরর কমেডিতে ক্যাটরিনা-ঈশান-সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক

সঙ্গে যতক্ষণ হাসছেন ততক্ষণ। ‘ডরনা অ্যালাউড হ্যায়’-এমনই ট্যাগলাইন নিয়ে আসতে চলেছে হরর কমেডি ছবি ‘ফোন ভূত’। ক্যাটরিনা কাইফ, ঈশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদীর ত্রয়ীকে দেখা যাবে সেই ছবিতে। গুরমিত সিং পরিচালিত এই ছবির প্রযোজনার দায়িত্বে ফারহান আখতার এবং রীতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেনমেন্ট।

সম্প্রতি মুখ্য চরিত্রাভিনেতাদের পোস্টার শুটের একটি ছবি পোস্ট করে ‘ফোন ভূত’-এর ঘোষণা করেছে প্রযোজনা সংস্থা, যে শুট লকডাউনের আগেই সেরে রেখেছিলেন ক্যাটরিনা, ঈশান এবং সিদ্ধান্ত। ছবির চিত্রনাট্য লিখেছেন রবি শঙ্করন এবং জসবিন্দর সিং বাথ।

গত বছর এক্সেল এন্টারটেইনমেন্ট থেকে নির্মিত রণবীর সিংহের ‘গাল্লি বয়’ বিপুল সাফল্যের মুখ দেখার পরে প্রযোজনা সংস্থাটির আরও একটি ছবিতে সুযোগ পেলেন সে ছবির এমসি শের অর্থাৎ সিদ্ধান্ত চতুর্বেদী।

এই প্রথম ক্যাটরিনা, সিদ্ধান্ত এবং ঈশান একসঙ্গে কাজ করতে চলেছেন। এ বছরের শেষ থেকেই শুটিং শুরু হওয়ার কথা ‘ফোন ভূত’-এর। আগামী বছরে ছবি মুক্তির পরিকল্পনা করছেন ফারহান এবং রীতেশ। তাদের হাতে রয়েছে ‘তুফান’ ছবিটিও, যেখানে বক্সারের চরিত্রে রয়েছেন ফারহান নিজে।

তবে শুটিং শুরু এবং সিনেমা হল খোলার অনিশ্চয়তার মধ্যে এখনই ছবিগুলোর ভবিষ্যৎ সম্পর্কে নিশ্চিত হওয়া যাচ্ছে না। তবে ‘ফোন ভূত’ যে বড় পর্দায় মুক্তির কথা মাথায় রেখেই তৈরি হতে চলেছে, তা ঘোষণার সঙ্গে সঙ্গেই স্পষ্ট করে দিয়েছেন নির্মাতারা।

এদিকে, বলিউডে নতুন আসা ঈশান খট্টর অভিনীত ‘আ সুইটেবল বয়’ শিগগিরই মুক্তি পাবে নেটফ্লিক্সে। অন্যদিকে, এ বছরের শেষে মুক্তি পাওয়ার কথা রয়েছে ক্যাটরিনা ও অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’। লকডাউনের কারণে যেটি যথাসময়ে মুক্তি পায়নি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

অ্যাম্বুলেন্সেও বেঁচে ছিলেন সুশান্ত, তদন্তে চাঞ্চল্যকর তথ্য
অনলাইন কুইজ প্রতিযোগিতাঃ রেজিষ্ট্রেশন চলছে
আইসিইউতে সানাই মাহবুব
সাড়া ফেলেছে বাংলাদেশের ‘বড় লোকের বেটি’
আন্তর্জাতিক শাস্ত্রীয় নৃত্য উৎসবে ঢাবির শিক্ষক মনিরা পারভীন
ঈদে অন্তু করিমের নতুন মিউজিক ভিডিও

আরও খবর