ময়মনসিংহ, মঙ্গলবার, ১১ই আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩১°সে
শিরোনাম :
ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে সড়কে এসিল্যান্ডের অভিযান ময়মনসিংহে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের অভিযানে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যশষ্য বিতরন ফুলবাড়ীয়ায় নির্মাণের সাতদিনের মধ্যে ফেটে গেছে কালভার্ট , মুখ মাটি দিয়ে করা হচ্ছে ভরাট করোনাকালে শেরপুরে পত্রিকা বিক্রেতাদের দুর্দিন!! পত্রিকা নিচ্ছে না অনেকেই বঙ্গবন্ধু এরঁ জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে শেরপুরে নিজাম উদ্দিন কলেজে বৃক্ষরোপন কর্মসূচি তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত শেরপুরে শুভ জন্মাষ্টমী উৎসব উদযাপিত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কর্মসুচী নেত্রকোনার খালিয়াজুরীতে বন্যার্তদের মাঝে যুবলীগের ত্রাণ বিতরণ

মাদ্রাসা বোর্ড নবনিযুক্ত সচিব আমিনুল ইসলাম খান ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন

শিক্ষার গুনমান বৃদ্ধির লক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব হিসাব যোগদান করেছেন মোঃ আমিনুল ইসলাম খান। মেধাবী এই নবনিযুক্ত সচিব মোঃ আমিনুল ইসলাম খান কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব পদে যোগদাননকরায় তাকে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের সম্মানিত চেয়ারম্যান প্রফেসর কায়সার আহমেদ এবং রেজিস্ট্রার মোঃ সিদ্দিকুর রহমান।

শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর কায়সার রহমানের দেওয়ার জবাবে সচিব শিক্ষার মানোন্নয়নে সকলকে শিক্ষার প্রতি মনোযোগী হয়ে কাজ কাজ করার আহবান জানান। এদিকে একটি সুত্র জানিয়েছে শিক্ষা বোর্ডের বর্তমান চেয়ারম্যান প্রফেসর কায়সার আহমেদ যোগদানের পর অনেকাংশে মাদ্রাসা বোর্ড দূর্নীতি মুক্ত হয়ে সচ্ছলতা জবাবদাহিতা মধ্যে চলে চলছে। জেডিসি, দাখিল আলিমসহ সকল পরীক্ষায় পাশের মান উন্নত হয়েছে। বোর্ডের সকল কাজের গতি ফিরে এসেছে।

একাধিক প্রতিষ্ঠান প্রধানগণ জানান-কায়সার আহমেদ মাদ্রাসা বোর্ডের চেয়ারম্যান হওয়ার পর থেকে বোর্ডের রেজিষ্ট্রেশন, ফরম পূরণ, মাদ্রাসার কমিটি, নবায়ন, এখন যথা সময়ে পাওয়াসহ অনলাইনের মাধ্যমে সকল কাজ সহজ করে দেয়ার ব্যবস্থা করেছেন চেয়ারম্যান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে সড়কে এসিল্যান্ডের অভিযান
ময়মনসিংহে মাদকদ্রব্য নিয়ন্ত্রনের অভিযানে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যশষ্য বিতরন
ফুলবাড়ীয়ায় নির্মাণের সাতদিনের মধ্যে ফেটে গেছে কালভার্ট , মুখ মাটি দিয়ে করা হচ্ছে ভরাট
করোনাকালে শেরপুরে পত্রিকা বিক্রেতাদের দুর্দিন!! পত্রিকা নিচ্ছে না অনেকেই
বঙ্গবন্ধু এরঁ জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে শেরপুরে নিজাম উদ্দিন কলেজে বৃক্ষরোপন কর্মসূচি

আরও খবর