ময়মনসিংহ, বুধবার, ৫ই আগস্ট, ২০২০ | ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩১°সে
শিরোনাম :
ময়মনসিংহের  ডিসি মিজানুর  রহমান করোনা পজেটিভ কর্মরত সাংবাদিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন জাতীয় পাটির নেতা – ডাঃআকাশ   পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিরোধীদলের নেত্রীর শুভেচ্ছা বায়তুল মোকাররমে ঈদুল আজহার ছয়টি জামাত ময়মনসিংহে ১৮০টি পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও।। মৎস্যখাতের সংকট কাটাতে বিশেষজ্ঞদের ১০ সুপারিশ ময়মনসিংহ বিভাগে সোঁনার বাংলা বিনির্মাণে শ্রম দিয়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিসি মিজানুর রহমান। যেসব ব্যায়াম হার্টের জন্য সবচেয়ে উপকারী প্লে স্টোর থেকে ক্ষতিকর ২৯ অ্যাপস সরাল গুগল আন্তর্জাতিক শাস্ত্রীয় নৃত্য উৎসবে ঢাবির শিক্ষক মনিরা পারভীন

ফিরছেন রোজিনা

বিনোদন প্রতিবেদক,

দীর্ঘ ১৪ বছর পর আবারও লাইট ক্যামেরার ঝলমলে দুনিয়ায় ফিরছেন এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী রোজিনা। ছবির নাম ‘ফিরে দেখা’। চলতি অর্থ বছরে ছবিটির জন্য অনুদান পেয়েছেন রোজিনা। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের পাশাপাশি এতে আরও তিনটি ভূমিকা- কাহিনিকার, পরিচালক ও প্রযোজক হিসেবেও পাওয়া যাবে তাকে।

রোজিনা বলেন,‘অভিনয় করেই মানুষের ভালোবাসা অর্জন করেছি। এজন্য যতই দূরে থাকি না কেন, অভিনয় আমাকে খুব বেশি টানে। যেহেতু সিনেমাটির প্রযোজক ও পরিচালক আমি এবং গল্পও আমার নিজেরই তৈরি করা,তাই চেষ্টা করছি একটি সাবলীল পরিবেশের মধ্য দিয়েই এর কাজ সম্পন্ন করার।

তিনি জানান, ‘মুক্তিযুদ্ধের ঘটনাকে ঘিরে ছবিটির গল্প সাজানো হয়েছে।গল্পের কেন্দ্রীয় চরিত্র ‘বকুল’ হিসেবে অভিনয় করবেন তিনি। এছাড়া এর মূখ্য চরিত্রে আরও ৪/৫ জন অভিনয় করবেন। তবে এখনই ছবির অভিনয় শিল্পীদের নাম প্রকাশ করতে নারাজ এই চিত্রনায়িকা।’

উল্লেখ্য,১৯৭৮ সালে এফ কবির চৌধুরীর পরিচালনায় ‘রাজমহল’ ছবির মধ্যদিয়ে রূপালি ভুবনে যাত্রা শুরু করেন রোজিনা। ১৯৮৬ সালে পাকিস্তানে ‘হাম দো হায়’ ছবিতে অভিনয় করে আলোচিত হন।

এরপর ভারতের জনপ্রিয় নায়ক মিঠুন চক্রবর্তী, পাকিস্তানের নায়ক নাদিমসহ ভারতীয় উপমহাদেশের অনেক অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন। দীর্ঘ ক্যারিয়ারে আড়াই’শর মতো চলচিত্রে অভিনয় করেছেন তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আন্তর্জাতিক শাস্ত্রীয় নৃত্য উৎসবে ঢাবির শিক্ষক মনিরা পারভীন
ঈদে অন্তু করিমের নতুন মিউজিক ভিডিও
রচনা ব্যানার্জীকে নিয়ে গুজব
জোর করে চুমু-অশ্লীল ছবি পাঠানো, মিকা মানেই বিতর্ক
সিঁথিকে দেয়া কথা রাখলেন ইমরান
হরর কমেডিতে ক্যাটরিনা-ঈশান-সিদ্ধান্ত

আরও খবর