ময়মনসিংহ, বুধবার, ৫ই আগস্ট, ২০২০ | ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩১°সে
শিরোনাম :
ময়মনসিংহের  ডিসি মিজানুর  রহমান করোনা পজেটিভ কর্মরত সাংবাদিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন জাতীয় পাটির নেতা – ডাঃআকাশ   পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিরোধীদলের নেত্রীর শুভেচ্ছা বায়তুল মোকাররমে ঈদুল আজহার ছয়টি জামাত ময়মনসিংহে ১৮০টি পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও।। মৎস্যখাতের সংকট কাটাতে বিশেষজ্ঞদের ১০ সুপারিশ ময়মনসিংহ বিভাগে সোঁনার বাংলা বিনির্মাণে শ্রম দিয়ে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিসি মিজানুর রহমান। যেসব ব্যায়াম হার্টের জন্য সবচেয়ে উপকারী প্লে স্টোর থেকে ক্ষতিকর ২৯ অ্যাপস সরাল গুগল আন্তর্জাতিক শাস্ত্রীয় নৃত্য উৎসবে ঢাবির শিক্ষক মনিরা পারভীন

‘ছেলেসহ আমার বিরুদ্ধে জঘন্য অপপ্রচার চলছে’

নিজস্ব প্রতিবেদক,

তিনি নিজে এবং তার ছেলেসহ সংগঠনের বিরুদ্ধে জঘন্য কুৎসা ও অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন হেফাজতে ইসলামের আমির ও দেশের প্রবীণ আলেম আল্লামা শাহ আহমদ শফী। এ ব্যাপারে সবাইকে চোখ-কান খোলা রাখার আহ্বান জানিয়েছেন তিনি।

মঙ্গলবার বিকালে হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক ও তার ছেলে মাওলানা আনাস মাদানী স্বাক্ষরিত বিবৃতিতে হেফাজত আমির এসব কথা বলেন।

প্রসঙ্গত, হেফাজত মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরীকে সংগঠনের পদ থেকে সরিয়ে দেয়ার গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরে। ইতিমধ্যে তাকে হাটহাজারী মাদ্রাসার সহকারী পরিচালকের পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে। শফীপুত্র আনাস মাদানীর সঙ্গে বাবুনগরী ও তার সমর্থকদের বিরোধ এখন অনেকটা প্রকাশ্যে চলে এসেছে।

আল্লামা শফী বলেন, ‘রাসুলে কারিম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের শান-মান, সাহাবায়ে কেরামের আজমতসহ ইসলামের ইজ্জত-সম্মান ও প্রাধান্য সুরক্ষায় হেফাজতে ইসলামের আত্মপ্রকাশ। জাতির এক ক্রান্তিলগ্নে দেশের নাস্তিক্যবাদী অপশক্তি যখন প্রকাশ্যে আল্লাহ ও তার রাসুল সা. এবং ইসলামের বিভিন্ন মৌলিক বিষয়াবলী সম্পর্কে সুস্পষ্ট বিদ্রোহ ঘোষণা করে, অবমাননাকর বক্তব্য প্রদান করে, তখনই হেফাজতে ইসলাম এসবের বিরুদ্ধে গর্জে উঠে। দেশের কোটি কোটি মানুষের ঈমান-আকিদা ও ইসলামি মূল্যবোধ রক্ষায় রাজপথে বুকের তাজা রক্ত ঢেলে দেয়। আবারও যদি কেউ আল্লাহ ও তার রাসুল সা., সাহাবায়ে কেরাম তথা ইসলামের বিরুদ্ধে কোনো কথা বলে হেফাজতে ইসলাম পুনরায় গর্জে উঠবে।’

বিবৃতিতে আল্লামা শফী বলেন, ‘ইসলামবিরোধী ওই অপশক্তি প্রকাশ্য মোকাবিলায় ব্যর্থ হয়ে ইদানীং পেছনের দরজায় হামলা করছে। হেফাজতের ভেতরে ঘাঁপটি মেরে বসে থাকা এবং হেফাজতের কোনো স্তরের কমিটিতে না থাকা একটি সিন্ডিকেট জ্ঞাতে-অজ্ঞাতে নাস্তিক্যবাদীর খেলনায় পরিণত হয়েছে। হেফাজতের বিরুদ্ধে কোনো দুষ্টচক্রের ষড়যন্ত্র বরদাশত করা হবে না।’

আল্লামা শফী বলেন, ‘হেফাজত কোনো রাজনৈতিক দল নয়। সরকারের পক্ষের কিংবা বিপক্ষের শক্তি নয়। পরিতাপের বিষয় হচ্ছে। একটি চক্র হেফাজতকে বিরোধী দলের ভূমিকায় নিয়ে যেতে চায়। যা হেফাজতের লক্ষ্য উদ্দেশ্যের সঙ্গে সাংঘর্ষিক।

নাস্তিক্যবাদী অপশক্তি প্রকাশ্যভাবে হেফাজতে ইসলামের মোকাবিলা করতে পারবে না।’

বিবৃতিতে আল্লামা শফী হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ‘কোনো সিন্ডিকেট, অপশক্তির ষড়যন্ত্র এ দেশের ঈমান রক্ষার আন্দোলন হেফাজতকে ধ্বংস করতে পারবে না- ইনশাআল্লাহ। বরং তারাই ধ্বংস হয়ে যাবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বায়তুল মোকাররমে ঈদুল আজহার ছয়টি জামাত
৯ বছরে নবীজির জীবনীগ্রন্থ লিখলেন আল্লামা মাসঊদ
হিফজখানা খোলার অনুমতি দিল সরকার
বাবুনগরী আউট, শেখ আহমদ ইন
সুস্থ হয়ে মাদ্রাসায় ফিরলেন আল্লামা শফী
ফের অসুস্থ হয়ে আইসিইউতে হেফাজত আমির

আরও খবর