ময়মনসিংহ, মঙ্গলবার, ১১ই আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ () ৩১°সে
শিরোনাম :
ফুলবাড়ীয়ায় নির্মাণের সাতদিনের মধ্যে ফেটে গেছে কালভার্ট , মুখ মাটি দিয়ে করা হচ্ছে ভরাট করোনাকালে শেরপুরে পত্রিকা বিক্রেতাদের দুর্দিন!! পত্রিকা নিচ্ছে না অনেকেই বঙ্গবন্ধু এরঁ জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে শেরপুরে নিজাম উদ্দিন কলেজে বৃক্ষরোপন কর্মসূচি তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত শেরপুরে শুভ জন্মাষ্টমী উৎসব উদযাপিত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কর্মসুচী নেত্রকোনার খালিয়াজুরীতে বন্যার্তদের মাঝে যুবলীগের ত্রাণ বিতরণ অ্যাম্বুলেন্সেও বেঁচে ছিলেন সুশান্ত, তদন্তে চাঞ্চল্যকর তথ্য করোনার পর টাইগারদের প্রথম সফর চূড়ান্ত রাজনৈতিক পরিচয় অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না

মানুষের জীবন বাঁচাতে প্রশাসনকে আরও কঠোর হওয়ার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর

  জামালপুর প্রতিনিধি:

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, মানুষকে নিয়ন্ত্রণ করতে না পারলে করোনা পরিস্থিতি আরও ভয়াবহ হওয়ার আশঙ্কা রয়েছে। এ জন্য মানুষের জীবন বাঁচাতে প্রশাসনকে আরও কঠোর হওয়ার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার দুপুরে জামালপুরে শেখ হাসিনা মেডিকেল কলেজের মাইক্রো-বায়োলজি বিভাগে স্থাপিত আন্তর্জাতিকমানের আরটিপিসিআর ল্যাব উদ্বোধনী অনুষ্ঠানে ডা. মুরাদ হাসান এ সব কথা বলেন।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, জামালপুরের মার্কেটগুলোতে মানুষ হুমড়ি খেয়ে পড়েছে। লকডাউন কঠোরভাবে কার্যকর করতে না পারলে করোনাভাইরাস পরীক্ষার ল্যাব স্থাপন সুফল বয়ে আনবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

জেলা প্রশাসক এনামুল হকের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এমপি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, এমপি ফরিদুল হক খান দুলাল, এমপি হোসনে আরা, শিক্ষা সচিব মাহবুব হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ।

এই ল্যাবে প্রতিবার ৯৬টি করোনার নমুনা পরীক্ষা হবে। জামালপুর জেলার পাশাপাশি আশপাশের জেলার করোনার নমুনা এই ল্যাবে পরীক্ষা করা যাবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফুলবাড়ীয়ায় নির্মাণের সাতদিনের মধ্যে ফেটে গেছে কালভার্ট , মুখ মাটি দিয়ে করা হচ্ছে ভরাট
করোনাকালে শেরপুরে পত্রিকা বিক্রেতাদের দুর্দিন!! পত্রিকা নিচ্ছে না অনেকেই
বঙ্গবন্ধু এরঁ জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে শেরপুরে নিজাম উদ্দিন কলেজে বৃক্ষরোপন কর্মসূচি
তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত
শেরপুরে শুভ জন্মাষ্টমী উৎসব উদযাপিত
১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কর্মসুচী

আরও খবর