ময়মনসিংহ, মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ২০°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

মানুষের জীবন বাঁচাতে প্রশাসনকে আরও কঠোর হওয়ার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর

  জামালপুর প্রতিনিধি:

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, মানুষকে নিয়ন্ত্রণ করতে না পারলে করোনা পরিস্থিতি আরও ভয়াবহ হওয়ার আশঙ্কা রয়েছে। এ জন্য মানুষের জীবন বাঁচাতে প্রশাসনকে আরও কঠোর হওয়ার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার দুপুরে জামালপুরে শেখ হাসিনা মেডিকেল কলেজের মাইক্রো-বায়োলজি বিভাগে স্থাপিত আন্তর্জাতিকমানের আরটিপিসিআর ল্যাব উদ্বোধনী অনুষ্ঠানে ডা. মুরাদ হাসান এ সব কথা বলেন।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, জামালপুরের মার্কেটগুলোতে মানুষ হুমড়ি খেয়ে পড়েছে। লকডাউন কঠোরভাবে কার্যকর করতে না পারলে করোনাভাইরাস পরীক্ষার ল্যাব স্থাপন সুফল বয়ে আনবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

জেলা প্রশাসক এনামুল হকের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এমপি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, এমপি ফরিদুল হক খান দুলাল, এমপি হোসনে আরা, শিক্ষা সচিব মাহবুব হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ।

এই ল্যাবে প্রতিবার ৯৬টি করোনার নমুনা পরীক্ষা হবে। জামালপুর জেলার পাশাপাশি আশপাশের জেলার করোনার নমুনা এই ল্যাবে পরীক্ষা করা যাবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর