ময়মনসিংহ, মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ () ২০°সে
শিরোনাম :
হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু ময়মনসিংহে চুরি চিনতাই মাদকরোদে বিট পুলিশ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুরি চিনতাই ও মাদকরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মহড়া জকিগঞ্জে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ময়মনসিংহে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন

‘ত্রাণ বিতরণে কোনো অনিয়ম হলে কঠোর ব্যবস্থা’

  জামালপুর প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, করোনাভাইরাসের কারণে কর্মহীন মানুষের জন্য বরাদ্দ করা সরকারি ত্রাণ বিতরণে কোনো অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

জামালপুরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে সোমবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ছয় শতাধিক কর্মহীন, শ্রমজীবী, নিম্নআয়ের পরিবারের মধ্যে উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন মির্জা আজম।

তিনি বলেন, অসহায় মানুষের তালিকা তৈরি করে পর্যায়ক্রমে উপহারসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলার পাশাপাশি কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসব উপহারসামগ্রী বিতরণ করা হয়। উপহারসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, সয়াবিন ও লবণ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে সাংসদ জুয়েল আরেংকে সংবর্ধনা
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
জুয়েল আরেং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় হালুয়াঘাটে আনন্দ মিছিল
হালুয়াঘাটে গড়ে উঠছে অপার সম্ভাবনাময় পর্যটন স্পট
হালুয়াঘাটে বহুল প্রতীক্ষিত ভারতীয় কয়লা আমদানি শুরু
হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরও খবর