ময়মনসিংহ, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ () ২৩°সে
শিরোনাম :
গ্লোবাল ল থিংকার্স সোসাইটির উদ্যোগে স্বাস্থ্যসেবা ও পুষ্টি ক্যাম্প ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধা শাহ মাজহারুল হান্নান আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন চেয়ারম্যান আবু সাইদ। হালুয়াঘাটে স্থানীয় সরকার পুরস্কার পেলেন জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী অফিসার হালুয়াঘাটে পিকনিকের বাস খাদে হালুয়াঘাটের পাহাড়ি স্পটগুলো ভ্রমণ পিপাসুদের পদচারণায় মুখর রাজপথে মৃত্যুর হানা, হালুয়াঘাটে ট্রাকের চাকায় পিষ্টে নিহত এক ত্রিশালে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন হুফফাজুল কুরআন ফাউন্ডেশন হালুয়াঘাট শাখার উদ্যোগে হিফ্জুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা কমান্ডার এম. এ গণি আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

‘ত্রাণ বিতরণে কোনো অনিয়ম হলে কঠোর ব্যবস্থা’

  জামালপুর প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, করোনাভাইরাসের কারণে কর্মহীন মানুষের জন্য বরাদ্দ করা সরকারি ত্রাণ বিতরণে কোনো অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

জামালপুরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে সোমবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ছয় শতাধিক কর্মহীন, শ্রমজীবী, নিম্নআয়ের পরিবারের মধ্যে উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন মির্জা আজম।

তিনি বলেন, অসহায় মানুষের তালিকা তৈরি করে পর্যায়ক্রমে উপহারসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলার পাশাপাশি কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসব উপহারসামগ্রী বিতরণ করা হয়। উপহারসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, সয়াবিন ও লবণ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধা শাহ মাজহারুল হান্নান আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
হালুয়াঘাটে স্থানীয় সরকার পুরস্কার পেলেন জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী অফিসার
হালুয়াঘাটে পিকনিকের বাস খাদে
হালুয়াঘাটের পাহাড়ি স্পটগুলো ভ্রমণ পিপাসুদের পদচারণায় মুখর
রাজপথে মৃত্যুর হানা, হালুয়াঘাটে ট্রাকের চাকায় পিষ্টে নিহত এক
হুফফাজুল কুরআন ফাউন্ডেশন হালুয়াঘাট শাখার উদ্যোগে হিফ্জুল কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

আরও খবর