ময়মনসিংহ ২৫.৮৭°সে ১০ই আগস্ট, ২০২২


ময়মনসিংহের তারাকান্দায় ইউপি নির্বাচনে ৩ নং কাকনী ইউনিয়নে পরাজিত আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীক চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান রিপনের কর্মী ও সমর্থকের বসত বাড়িতে বিষ্ফোরক দ্রব্য ফুটানোর অভিযোগ উঠেছে।

জানাগেছে, বৃহস্পতি বার দিবাগত রাত্রে কাকনী ইউনিয়নে গোয়াতলা বাজারের সাথে হরমুজ আলীর বসত বাড়ির আঙ্গিনায় কয়েকটি বিষ্ফোরক দ্রব্য ফুটিয়ে এলাকায় আংতক সৃষ্টি করেছে দুবৃর্ত্তরা। হরমুজ আলীর স্ত্রী মোছা: ফিরোজা খাতুন (৫০) বলেন, আমার স্বামী ও ছেলেরা এই নির্বাচনে মশিউর রহমান রিপন এর নৌকা প্রতীক কে সমর্থন করি তার পক্ষে ভোট দেই। রিপন চেয়ারম্যান ফেইল করে। এতে গতরাতে ঘরে শুয়ে থাকার সময় বাড়িতে বিকট আওয়াজ হয়।পরে ঘুম থেকে উঠে এই বিষ্ফোরক দ্রব্য গুলো বাড়ির আঙ্গিনায় দেখতে পায়। কে বা কারা এই দ্রব্য ফুটিয়েছে। আমরা এখন ভয়ভীতির মধ্য রয়েছি।

অপর দিকে গোয়াতলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম ফকির জানান.মোঃ মশিউর রহমান রিপন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী। আমি তাকে সমর্থন করি ও ভোট দেই। গত ২৬ ডিসেম্বর নির্বাচনে পরাজিত হওয়ার পর সোমবার রাতে আমার বাড়িতে দুর্বৃত্তরা বিস্ফোরক দ্রব্য ফুটিয়ে ত্রাস সৃষ্টি করে। আমি পরিবার পরিজন নিয়ে আতংকে আছি। এ ব্যাপারে তারাকান্দা থানা লিখিত অভিযোগ দায়ের করেছি।

আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ মশিউর রহমান রিপন বলেন. সোমবার রাতে আমার বাড়িতে ককটেলসহ কয়েকটি ফাকাঁ গুলি করে। আমিও আতংকে রয়েছি।এ ব্যাপারে গত মঙ্গলবার তারাকান্দা থানায় লিখিত অভিযোগ দায়ের করি। এ ব্যাপারে তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

 
আরো পড়ূন
 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম