ময়মনসিংহ ২৮.৭৪°সে ১লা ডিসেম্বর, ২০২১

হালুয়াঘাটে সড়ক ও জনপথ অধিদপ্তরের কাজের অগ্রগতি পরিদর্শন করলেন প্রধান প্রকৌশলী


ময়মনসিংহের হালুয়াঘাটে আঞ্চলিক মহাসড়ক, সীমান্ত সড়ক, হালুয়াঘাট-ধোবাউড়া সড়ক ও নির্মাণাধীন সেতুগুলো পরিদর্শন করলেন সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আবদুস সবুর।

আজ ২০ নভেম্বর, শনিবার সকাল ১১ টায় অতিথিবৃন্দ হালুয়াঘাট সড়ক ও জনপদ অফিসে পৌছলে একদল আদিবাসী তরুণীর নৃত্যের মধ্য দিয়ে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নব নির্বাচিত সভাপতি, সড়ক ও জনপদ অধিদপ্তর হালুয়াঘাট-ধোবাউড়া অঞ্চলের নির্মিত কাজের সমন্বয়ক নাদিম আহমেদ।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান, তত্বাবধায়ক প্রকৌশলী সওজ প্রশাসন ও সংস্থাপন মন্ত্রণালয়ের মো. আমান উল্লাহ, সড়ক সার্কেল ময়মনসিংহের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ,কে,এম আজাদ রহমান, সড়ক ও জনপথ ময়মনসিংহের নির্বাহী প্রকৌশলী মো. ওয়াহিদুজ্জামান, ঢাকার নির্বাহী প্রকৌশলী. ড. মোহাম্মদ নাজমুল হাসান,জামালপুর সড়ক সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, শেরপুরের নির্বাহী প্রকৌশলী খ ম শরীফুল আলম, নেত্রকোনা উপ-বিভাগীয় প্রকৌশলী মো. আজিজুল হক, উপ- সহকারী প্রকৌশলী মো. সালাহ উদ্দিন ও হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাচ্চু প্রমুখ।

সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী হালুয়াঘাটের সড়ক ও জনপদের কাজের অগ্রগতি পরিদর্শন করে সন্তুষ্ট হন এবং দ্বায়িত্বে থাকা সকলের ভূয়সী প্রশংসা করেন।

এ সময় হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির নব নির্বাচিত সভাপতি, সড়ক ও জনপদ অধিদপ্তর হালুয়াঘাট-ধোবাউড়া অঞ্চলের নির্মিত কাজের সমন্বয়ক নাদিম আহমেদ সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আবদুস সবুরের কাছে হালুয়াঘাটের যানজট নিরসনে বাইপাস সড়কের প্রয়োজনীয়তার কথা তুলে ধরে এবং অতি শীঘ্রই সকল প্রতিবন্ধকতা নিরসন করে বাইপাস সড়ক স্থাপনের জন্য উদাত্ত্ব আহবান জানান।

আপনার মতামত লিখুন :

 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close