ময়মনসিংহ ২৮.৭৪°সে ১লা ডিসেম্বর, ২০২১

হালুয়াঘাটে ইউপি নির্বাচন সম্পন্ন


উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্য দিয়ে সারা দেশের ন্যায় দ্বিতীয় ধাপে হালুয়াঘাটে ইউপি নির্বাচন সম্পন্ন হয়েছে।

গতকাল ( ১১ নভেম্বর) বৃহস্পতিবার সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয়। মোট দশটি ইউনিয়নে ৫২ জন প্রার্থীর মাঝে আওয়ামী লীগ সমর্থিত ১০ জন ও বাংলাদেশ জাতীয়তাবাদ দল বিএনপি ব্যাতিত অন্যান্য দল ও স্বতন্ত্র ৪২ জন চেয়ারম্যান প্রার্থী ভোট যুদ্ধে অংশগ্রহণ করে। এতে ভূবনকুড়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত এম.সুরুজ মিয়া, জুগলী ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত সামাদুল ইসলাম, গাজিরভিটা ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত আব্দুল মান্নান, বিলডোরা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সাবজাল হোসেন খান, শাকুয়াই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার ইউনুছ আলী খান, নড়াইল ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী
মো. আনোয়ার হোসেন মানিক, ধারা ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত তোফায়েল আহমেদ বিপ্লব, ধুরাইল ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত মো. ওয়ারিছ উদ্দিন সুমন, আমতৈল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. শফিকুর রহমান শফিক এবং স্বদেশী ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী জিহাদ সিদ্দিকী ইরাদ নির্বাচিত হয়েছেন।

জানতে চাইলে হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রেজাউল করিম এ প্রতিবেদক কে জানান, নির্বাচন স্বতস্ফুর্ত, উৎসব মুখর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এছাড়া ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতও ছিলো চোখে পড়ার মতো।

উল্লেখ্য যে, সীমানা জটিলতা সংক্রান্ত সমস্যায় কৈচাপুর ও হালুয়াঘাট এই দুটি ইউনিয়নে নির্বাচন সম্পন্ন হয়নি। তবে নির্বাচন অফিস ও উপজেলা প্রশাসন সূত্র জানায় খুব শীঘ্রই এ সমস্যা সমাধান করে নির্বাচনের ব্যবস্থা করা হবে।

 

আপনার মতামত লিখুন :

 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close