ময়মনসিংহ ২৮.৭৪°সে ১লা ডিসেম্বর, ২০২১

ময়মনসিংহ জিলা এম্বুলেন্স মালিক সমিতির কার্যালয় উদ্বোধন


ঝাঁকজমক আয়োজনে ময়মনসিংহ জিলা এম্বুলেন্স মালিক সমিতির কার্যালয় উদ্বোধন করেন
বাংলাদেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সহ-সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি।

১৬ অক্টোবর ( শনিবার) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর চরপাড়া বাইলেন এলাকায় বর্ণাঢ্য বর্ণিল আলোকসজ্জার মাধ্যমে কার্যালয়ের উদ্বোধন করা হয়। প্রথমে দোয়া ও পরে কেক কেটে কার্যালয়ে উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির মহাসচিব মোঃ মাহবুবুর রহমান, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ ময়মনসিংহ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক স্বপ্না খন্দকার, সাবেক ছাত্রলীগ নেতা ও এম্বুলেন্স মালিক সমিতির সভাপতি মোঃ মশিউর রহমান রানা ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আতিকুর হাসান মাসুম, ভিপি শান্ত সহ মালিক সমিতি, শ্রমিক ইউনিয়ন ও এম্বুল্যান্স মালিক সমিতির সদস্য সহ অন্যান্য নেতৃবৃন্দগণ।
উল্লেখ্য- ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বিভিন্ন জায়গা থেকে আগত রোগীদের যাতায়াতের দীর্ঘদিনের সমস্যা সমাধান সহ দ্রুত নিরাপদে ও ন্যায্য মুল্যে এম্বুলেন্স সেবা প্রদানের লক্ষ্যে
ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির অন্তর্ভুক্ত করে সকল এম্বুলেন্স মালিকদের সম্মতিক্রমে মশিউর রহমান রানা কে সভাপতি ও মোঃ আনিসুর রহমান কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ জেলা এম্বুলেন্স মালিক সমিতির কমিটি গঠন করা হয়েছিলো।

আপনার মতামত লিখুন :

 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close