ময়মনসিংহ ২৮.৩২°সে ১লা ডিসেম্বর, ২০২১

তারাকান্দায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে মত বিনিময় সভা করেন- মিজানুর রহমান


ময়মনসিংহের তারাকান্দা উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১নং তারাকান্দা ইউনিয়ন পরিষদে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ১৭ অক্টোবর রবিবার সন্ধায় গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সহশ্রাধিক লোকের সমাগমের উপস্থিতির মধ্য দিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মো: মিজানুর রহমান মিজান।

সভা শুরুর পূর্বে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মালির বাজার জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মাসরুর রহমান রানা। তারাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান আকন্দের স্বাগত বক্তব্যের মাধ্যমে মত বিনিময় সভার কার্যক্রম শুরু হয়। ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক এনামুল হক এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ তারাকান্দা উপজেলা শাখার কোষাধ্যক্ষ ও আসন্ন ইউপি নির্বাচনে ১নং তারাকান্দা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো: মিজানুর রহমান (মিজান)। বক্তব্যকালে তিনি বলেন, জনকল্যাণের লক্ষ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে জনসেবায় কাজ করছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে,তার সুযোগ্য কন্যা জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে,আরও শক্তিশালী করতে আমি ১ম বারের মতো চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে আপনাদের কাছে এসেছি। জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে, চেয়ারম্যান পদপ্রার্থী,মোঃ মিজানুর রহমান বলেন,আমি ও আমার পরিবারের পক্ষে থেকে যদি কেউ আপনাদের সাথে অন্যায় করে থাকে, আমি আপনাদের কাছে করজোড়ে ক্ষমা চাচ্ছি। একটি বার আমাকে আসন্ন নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিন।আমি এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের, রাস্তাঘাট, মসজিদ,মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান সহ উন্নয়নের রোল মডেল ও গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। তিনি আরও বলেন,আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক,সন্ত্রাস,বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। দুর্নীতি ও অনিয়মের সাথে আপোষ করব না। তিনি আরো বলেন,করোনাকালীন সময় থেকে আমি নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে কর্মহীন হয়ে পড়া অনেক অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। তা আপনারা প্রত্যক্ষদর্শী হয়ে আছেন।এছাড়াও বিভিন্ন সময়ে আমার সাধ্যমত সহযোগিতা করে আসছি!আমি সব সময় দরিদ্র মানুষের পাশে থেকেছি, অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে।এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন।তাদের আশা পূরণের জন্য আপনাদের মাঝে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে আসছি।

তিনি আরো বলেন,আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমার নেতা গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালায়ের প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি মহোদয়ের এর হাত ধরেই এই তারাকান্দা ইউনিয়নবাসীর সেবা নিশ্চিত করতে চাই
। ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে আদর্শ ও ডিজিটাল গ্রাম হিসেবে গড়ে তুলব।এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় আরো বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: আবুল হোসেন,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ আব্দুল মজিদ, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মোছা: হাসনা বেগম বেবি, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আব্দুর রহমান মন্ডল,ওয়ার্ড আওয়ামীলীগ নেতা পল্লী চিকিৎসক মোঃ চান মিয়া খান, মোঃ আজিজুল হক, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লুৎফর রহমান রতন আকন্দ,সালাউদ্দিন বুলু, ফরিদ আকন্দ,মিঠুন, রাকিব আকন্দ,হাবিবুর রহমান, আব্দুল মালেক, আজিজুল হক,নুরুল ইসলামসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অনেকই বক্তব্য রাখেন।

উক্ত মতবিনিময় সভা সহস্রাধিক জনসাধারন, নেতাকর্মী, সমার্থক ও সুধীজন উপস্থিত ছিলেন এবং সকলে মিজানুর রহমান মিজান কে নৌকা প্রতীকে সর্মথন জানান।

আপনার মতামত লিখুন :

 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close