ময়মনসিংহ ২১.৪১°সে ২২শে অক্টোবর, ২০২১

তারাকান্দায় মত বিনিময় সভা জনসভায় পরিনত- ইউপি চেয়ারম্যান প্রার্থী -শিশির


ময়মনসিংহের তারাকান্দায় সদর ইউনিয়নের সদ্য প্রয়াত ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার সাহেবের সুযোগ্য পুত্র খাদেমুল আলম শিশির আগামী ইউপি চেয়ারম্যান নির্বাচন কে কেন্দ্র করে  ইউনিয়ন বাসীদের নিয়ে গত ২০ সেপ্টেম্বর সোমবার গোপালপুর খামার বাজার সংলগ্ন রাইস মিল মাঠে মত বিনিময় সভা করেন।

সরজমিনে দেখা যায়,প্রায় বিকাল থেকে সকল শ্রেণীপেশার মানুষ জমায়েত হতে থাকে। সন্ধ্যার পর কাঁনায় কানাঁয় পরিপূর্ণ হয়ে ওঠে রাইস মিলের মাঠটি। এক পর্যায়ে জনগনের উপস্থিতি বেড়ে মত বিনিময় সভা জনসভায় পরিনত হয়েছে এমন চিত্র দেখা গেছে। সভায় সহস্রাধিক লোকের সমাগম ঘটে।

এসময় ইউপি চেয়ারম্যান প্রার্থী মো: খাদেমুল আলম শিশির বলেন, আপনারাই আমার অভিবাবক, আমি আপনাদের সন্তানের মত, কারো ভাই ও ভাতিজা। আগামী দিনে আমি পিতার মত আপনাদের পাশে পেতে চাই। অশ্রুসিক্ত চোখের কোনে জল বেড়িয়ে আসছে আর বুক ফাঁটা কান্নায় কথাগুলোই বলছিলেন। তিনি মত বিনিময় সভার মাধ্যমে আগামী ইউপি নির্বাচনে তারাকান্দা ইউনিয়নের একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেন। সকল ইউনিয়ন বাসীর সহযোগীতা ও দোআ কামনা করেন।

মত বিনিময় সভা শুরুর পূর্বে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মোঃ আরিফুর রহমান,ইমাম ও খতিব গোপালপুর খামার বাজার জামে মসজিদ। ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজিজুল হক পারভেজ এর সভাপতিত্বে ও মো: নাজমুল আলম লিটনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন,পরিবারের পক্ষ থেকে মো: জাঙ্গাগীর আলম,মো: শাহজাহান মিয়া, সাবেক ইউপি সদস্য ৯ নং ওয়ার্ড ও ভূমি পরিমাপক, আব্দুল মালেক সহকারি শিক্ষক কামারিয়া বাজার দাখিল মাদ্রাসা,ডা: মো: মোস্তাফিজুর রহমান,ব্যাবস্থাপনা পরিচালক প্রাপ্তি ল্যাবরেটরিজ ময়মনসিংহ, মো: জয়নাল আবেদিন দুলু, অব. ব্যাক অফিসার, আমিনুল ইসলাম সাবেক ইউপি সদস্য, মো: হাবিবুর রহমান স্বপন, সভাপতি অগ্নিশিখা যুব সংঘ, তুজ্জামেল হক হিমেল সভাপতি গ্র্যাক্সসী স্পোর্টিং ক্লাব গোপালপুর বাজার,শেখ রহমান লিটন, দ্বীপ শিখা যুবসংঘ, মো: রফিকুল ইসলাম রফিক, সহকারি শিক্ষক চরবড়বিলা দাখিল মাদ্রাসা,আব্দুল আওয়াল, আমিনুল হক, পল্লী চিকিৎসক সহ উপস্থিত আরো অনেকেই বক্তব্য রাখেন।

বক্তব্যকালে প্রত্যেকেই মরহুম ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: আব্দুল জব্বারে স্মৃতি চারণ করেন।আগামী ইউপি নির্বাচনে খাদেমুল আলম শিশির কে সমর্থন করেন এবং সকলে স্বতঃস্ফুর্ত ভাবে সার্বিক সহযোগীতা করবেন বলে তারা অভিমত ব্যাক্ত করেন।

উল্লেখ্য প্রয়াত ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জব্বার টানা ২ বারের নির্বাচিত সফল চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত ছিলেন। গত ১ আগস্ট করোনা ভাইরাসে আক্রান্ত তিনি পরলোক গমন করেন। পরে ইউপি চেয়ারম্যান প্রার্থী মো: খাদেমুল আলম শিশির মোনাজাত করেন তার বাবা সহ সকলের জন্য দোআ কামনা করেন।সভাপতির বক্তব্যের মাধ্যমে মত বিনিময় সভার সমাপ্তি ঘটে।

আপনার মতামত লিখুন :

 
আরো পড়ূন
 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close