ময়মনসিংহ ২১.৬৫°সে ২২শে অক্টোবর, ২০২১

দুলদুল ক্যাম্পের অপরাধ নির্মূলে কোতোয়ালি ওসি’র উদ্যোগে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত


ময়মনসিংহ নগরীর অপরাধ কর্মকাণ্ডের সিংহভাগই উৎপত্তি বা কেন্দ্রস্থল হলো ক্যাম্প বা বস্তি এলাকায়। আর এই ক্যাম্প বা বস্তি এলাকার অপরাধ নিয়ন্ত্রণে জন্য নতুন উদ্যোগ গ্রহণ করেছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ কামাল আকন্দ পিপিএম বার।

এরই ধারাবাহিকতা ময়মনসিংহ নগরীর ১৯ নং ওয়ার্ডের পাটগুদাম দুলদুল ক্যাম্প ভুমিহীন সমবায় সমিতির আয়োজনে ১৯ সেপ্টেম্বর রবিবার বিকাল ৪ টায় সমবায় সমিতি এলাকায় সাংবাদিক আবুল হোসেন পাশার সভাপতিত্বে ও ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দের উদ্যোগে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয় । বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ পিপিএম বার । তিনি স্থানীয় এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ে দিকনির্দেশনা ও উপদেশমূলক বক্তব্য রাখেন। তিনি কিভাবে সকলের সহযোগিতায় অপরাধ দমন করা যায় সেই সম্পর্কে উপস্থিত সকলকে অবহিত করেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর প্যানেল মেয়র -৩ এবং ময়মনসিংহ মহানগর কৃষক লীগের মহিলা বিষয়ক সম্পাদক শামীমা আক্তার, মহানগর কৃষক লীগের দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, শিল্প ও কুঠির বিষয় সম্পাদক আলমগীর হোসেন, ১৯ নং ওয়াড কৃষকলীগ সভাপতি জয়নাল আবেদীন, কৃষকলীগ নেতা তরুণ সমাজ সেবক রিয়াদ ফয়সাল শুভ, সাংবাদিক জোসনা বেগম, সমবায় সমিতির সাধারণ সম্পাদ নাসিমা আক্তার ফুলু, কোষাধ্যক্ষ রেজিয়া খাতুন , সাবেক সভাপতি আনোয়ার হোসেন,সমবায় সমিতির ১ম উপদেষ্টা আমছর আলী পুডুল, অন্তর গামী সমবায় সমিতির সভাপতি ও তরুণ সমাজ সেবক হাবিবুর রহমান হবি,স্বপ্ননীড় সমবায় সমিতির সভাপতি তরুণ সমাজ সেবক ফিরোজ আহমেদ দুলাল সহ প্রমূখ।

আপনার মতামত লিখুন :

 
আরো পড়ূন
 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close