ময়মনসিংহ ২১.৬৫°সে ২২শে অক্টোবর, ২০২১

পূর্ণাঙ্গ হলো জাবিস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি’র বর্তমান কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর, বুধবার, ১৩১ সদস্য বিশিষ্ট কমিটির তালিকাটি প্রকাশ করা হয়।

সংগঠনটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মশিউর রহমান দীপ্ত এবং কোষাধ্যক্ষ তানভীর আহমেদ পিয়াস স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ১২ জন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ১৮ জন এবং সাংগঠনিক সম্পাদক পদে নিযুক্ত হয়েছেন ২২ জন। এছাড়াও, বিভিন্ন দপ্তরের সম্পাদক, উপ-সম্পাদক এবং কার্যকরী সদস্য হিসেবে নিযুক্ত হয়েছেন আরও ৭৯ জন।

নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। জননন্দিত এই মেয়র এক শুভেচ্ছা বার্তায় জানান, “উচ্চশিক্ষায় দেশের স্বনামধন্য বিদ্যাপীঠ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ময়মনসিংহ জেলার শিক্ষার্থীদের সমন্বয়ে পরিচালিত ‘ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি’র নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির সকলকে জানাই আমার অভিনন্দন বার্তা এবং স্নেহাশীষ।”

মেয়র টিটু আরও বলেন, “তরুণ শিক্ষার্থীদের সমন্বয়ে পরিচালিত এই সংগঠনটির যোগ্য সদস্যগণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে অগ্রণী ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করি। কমিটির সভাপতি, আমার স্নেহের দেলোয়ার হোসেন এবং সাধারণ সম্পাদক মশিউর রহমান দীপ্ত-কে বিশেষভাবে ধন্যবাদ জানাই ময়মনসিংহ জেলার ঐতিহ্য এবং সংস্কৃতিকে ধারণ করে এগিয়ে চলা সংগঠনটির সুযোগ্য নেতৃত্ব প্রদান করায়।”

সবশেষে সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে তিনি বলেন, “আশা করি, সামনের দিনগুলোতেও ময়মনসিংহ জেলার তরুণ শিক্ষার্থীদের সহায়তায় এবং পথ প্রদর্শনে দৃঢ় ভূমিকা রাখবে ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। ইনশাআল্লাহ, সংগঠনটির এগিয়ে চলার ক্ষেত্রে সব ধরণের সহযোগিতা অব্যাহত রাখতে সচেষ্ট থাকবো। পরিশেষে, সকলের মঙ্গল, সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করছি।”

কমিটি পূর্ণাঙ্গ করার পর নিজের উচ্ছ্বাস ব্যক্ত করে কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন বলেন, “নতুন কমিটিতে দায়িত্বপ্রাপ্ত সকলকে অভিনন্দন এবং শুভেচ্ছা। ইতোপূর্বে জেলা সমিতিতে নানাভাবে অবদান রেখে চলা সদস্যদের দিয়েই কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি একটি ঐতিহ্যবাহী সংগঠন হিসেবে সর্বজন স্বীকৃত। আশা করি কমিটি পূর্ণাঙ্গ করণের মাধ্যমে নতুন উদ্যমে পথচলা শুরু হবে আমাদের।”

পূর্ণাঙ্গ হওয়া নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়া তামান্না ইসরাত মীম বলেন, “পরিচিত প্রিয় মানুষ গুলোর সঙ্গে একই কমিটিতে থাকতে পেরে ভালো লাগছে। সাংগঠনিকভাবে আমাদের সবাইকে বিশেষায়িত দায়িত্ব ভাগ করে দেয়া হয়েছে। তবে সার্বিকভাবে একে অন্যকে সহযোগিতা করার মাধ্যমে সংগঠনের সব কাজ সুষ্ঠুভাবে পালনের চেষ্টা থাকবে।”

কমিটিতে স্থান প্রাপ্ত আরেকজন, কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রামীমা তাসনিম কুন্তলা বলেন, “জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি অন্যতম বৃহৎ একটি সংগঠন। কমিটিতে আমার উপর যে দায়িত্ব দেয়া হয়েছে, তা সুষ্ঠুভাবে পালনের চেষ্টা থাকবে। পাশাপাশি সংগঠনের বৃহৎ উদ্দেশ্য বাস্তবায়নে সবসময়ই সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো ইনশাআল্লাহ।”

প্রসঙ্গত, গত ২০১৯ সালের ২৪ আগস্ট বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪৪ তম আবর্তনের শিক্ষার্থী মোঃ দেলোয়ার হোসাইনকে সভাপতি এবং একই আবর্তনের প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মশিউর রহমান দীপ্তকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করেছিলো জাবিস্থ ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতি।

আপনার মতামত লিখুন :

 
আরো পড়ূন
 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close