ময়মনসিংহ ৩০.৬৮°সে ২৬শে সেপ্টেম্বর, ২০২১

ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলা ভূমি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী


সারা দেশে একযোগে উপজেলা ভূমি ভবন ও ইউনিয়ন ভূমি অফিস ভবন, অনলাইন ভূমি উন্নয়ন কর পরিশোধ কার্যক্রম এবং ভূমি তথ্য ব্যাংক উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে গণভবন থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে অন্যান্য জেলার ন্যায় ময়মনসিংহের ৩টি উপজেলা (হালুয়াঘাট, ফুলবাড়িয়া ও ধোবাউড়া) ভূমি ভবন ও ২৪টি ইউনিয়ন ভূমি ভবন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

হালুয়াঘাট উপজেলার ভূমি ভবন, ও ধুরাইল-গাজিরভিটা ভূমি অফিস এলজিইডি ও পিডাব্লিউডি কর্তৃক নির্মান কাজ সম্পন্ন হয়। হালুয়াঘাট উপজেলা ভূমি ভবন ও ইউনিয়ন ভূমি অফিস, অনলাইন ভূমি উন্নয়ন কর পরিশোধ কার্যক্রম এবং ভূমি ডাটা ব্যাংকের উদ্বোধনসহ জনবান্ধব নাগরিক ভূমি সেবা কার্যক্রম বৃদ্ধির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা নির্বাহি অফিসার মোঃ রেজাউল করিম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ তৌহিদুর রহমান, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মো. শাহীনুজ্জামান খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবদুর রশিদ।

এছাড়া উপজেলা ভূমি অফিসের স্টাফ, ইউনিয়ন ভূমি কর্মকর্তা-ভূমি সচিব, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

 
আরো পড়ূন
 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close