ময়মনসিংহ ৩০.৬৫°সে ২৬শে সেপ্টেম্বর, ২০২১

ময়মনসিংহে কোরআন ও হামদ-নাত প্রতিযোগিতায় ১ম মাদ্রাসার ছাত্র লাবিব


এনামুল হক ছোটন:

ব্যস্ত হয়ে পড়া মানুষ যখন করোনাকালীন সময়ে হোম কোয়ারেন্টিন এ আটকে পড়ে দিনের পর দিন হতাশ হওয়ার উপক্রম, ঠিক তখনি জেলা প্রশাসন ময়মনসিংহ এর সার্বিক সহযোগিতায় ময়মনসিংহ হেল্পলাইন আয়োজনে গত ০২ সেপ্টেম্বর (বুধবার) জেলা প্রশাসকের কনফারেন্স রুমে হোম কোয়ারেন্টিন গল্প লেখা ও কবিতা আবৃতি এবং কোরআন তেলাওয়াত ও হামদ-নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক মো: মিজানুর রহমান।

আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ হেল্প লাইনের এডমিন আশিকুর রহমান, সাদিকা শারমিন, নাজমুস শাকীব, কামরুন্নাহার লিজা। প্রথম স্থান অর্জনকারী বিজয়ীরা হলেন : আভিয়াহ ইয়ানা, নাফিসা রায়হানা অর্থি, জিন্নাতুল ইসলাম প্রত্যাশা, মো: সায়মুল হক, মেহেদি হাসান মাসুম, ইসরাত জাহান, হাফিসা তাসনিম ইরা, খান নুজহাত জান্নাত ইবরাত, তাহমিদা রওশন রিজা, মোশতাক আহমদ সোহাগ, নূর এ জান্নাত, মুনতাসীর রহমান জামি, মুহাম্মদ, লাবিব হাসান, খালিদ সাইফুল্লাহ মোবারক। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মো: মিজানুর রহমান।

প্রতিযোগিতায় কোরআন তেলাওয়াত ও হামদ -নাত প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন ময়মনসিংহের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ডিএস কামিল মাদ্রাসার দাখিলের (দশম শ্রেণীর) শিক্ষার্থী মোহাম্মদ লাবিব হাসান। উক্ত প্রতিযোগিতায় ময়মনসিংহে প্রথম স্থান অধিকারকারী লাবিবকে পুরস্কার ও সনদ প্রদান করা হয়। প্রথম স্থান অধিকারী ও পুরস্কারপ্রাপ্ত লাবিব হাসান জানান, আমার এই কৃতিত্বের মূল দাবিদার আমার প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান ডিএস কামিল মাদ্রাসা ও মাদ্রাসার শ্রদ্ধেয় অধ্যক্ষ স্যার ড. মোঃ ইদ্রিস খান স্যারের। স্যারের অনুপ্রেরণা ও শিক্ষা ও আর্দশের মাধ্যমে আজ আমার এই পুরস্কার অর্জন। আমি সকলের কাছে দোয়া চাই আপনাদের দোয়া ও স্যারের অনুপ্রেরণায় আরও এগিয়ে যেতে চাই।

আপনার মতামত লিখুন :

 
আরো পড়ূন
 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close