ময়মনসিংহ, সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ () ৩৪°সে
শিরোনাম :
হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড ভালো নেই হালুয়াঘাটের স্বল্প আয়ের মানুষ ঈশ্বরগঞ্জে লকডাউন কার্যকরে প্রশাসনের কঠোর নজরদারী বেসরকারি খাতে স্বাস্থ্যসেবায় এগিয়ে হালুয়াঘাটের জয়রামকুড়া হাসপাতাল হালুয়াঘাটে বোরোর বাম্পার ফলনের সম্ভাবনা, তবে ব্লাস্ট সংক্রমে দুশ্চিন্তায় কৃষক ময়মনসিংহে লকডাউনে মোবাইল কোর্টে ১৫৬টি মামলায় ১,১৫,০৫০ টাকা জরিমানা হালুয়াঘাটে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন, নিয়ম মানছে না জনসাধারণ ময়মনসিংহ জেলায় লকডাউন না মানায় ২৬৩ টি মামলায় ২,১৪,৭১৫ টাকা জরিমানা বাবার কবরের পাশে চির নিদ্রায় শায়িত বিএনপি নেতা আলী আজগর হালুয়াঘাটে বিএনপি নেতা আলী আজগর আর নেই

মানুষের জীবন বাঁচাতে প্রশাসনকে আরও কঠোর হওয়ার আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর

  জামালপুর প্রতিনিধি:

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, মানুষকে নিয়ন্ত্রণ করতে না পারলে করোনা পরিস্থিতি আরও ভয়াবহ হওয়ার আশঙ্কা রয়েছে। এ জন্য মানুষের জীবন বাঁচাতে প্রশাসনকে আরও কঠোর হওয়ার আহ্বান জানান তিনি।

মঙ্গলবার দুপুরে জামালপুরে শেখ হাসিনা মেডিকেল কলেজের মাইক্রো-বায়োলজি বিভাগে স্থাপিত আন্তর্জাতিকমানের আরটিপিসিআর ল্যাব উদ্বোধনী অনুষ্ঠানে ডা. মুরাদ হাসান এ সব কথা বলেন।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, জামালপুরের মার্কেটগুলোতে মানুষ হুমড়ি খেয়ে পড়েছে। লকডাউন কঠোরভাবে কার্যকর করতে না পারলে করোনাভাইরাস পরীক্ষার ল্যাব স্থাপন সুফল বয়ে আনবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

জেলা প্রশাসক এনামুল হকের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এমপি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, এমপি ফরিদুল হক খান দুলাল, এমপি হোসনে আরা, শিক্ষা সচিব মাহবুব হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ।

এই ল্যাবে প্রতিবার ৯৬টি করোনার নমুনা পরীক্ষা হবে। জামালপুর জেলার পাশাপাশি আশপাশের জেলার করোনার নমুনা এই ল্যাবে পরীক্ষা করা যাবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড
ভালো নেই হালুয়াঘাটের স্বল্প আয়ের মানুষ
ঈশ্বরগঞ্জে লকডাউন কার্যকরে প্রশাসনের কঠোর নজরদারী
বেসরকারি খাতে স্বাস্থ্যসেবায় এগিয়ে হালুয়াঘাটের জয়রামকুড়া হাসপাতাল
হালুয়াঘাটে বোরোর বাম্পার ফলনের সম্ভাবনা, তবে ব্লাস্ট সংক্রমে দুশ্চিন্তায় কৃষক
ময়মনসিংহে লকডাউনে মোবাইল কোর্টে ১৫৬টি মামলায় ১,১৫,০৫০ টাকা জরিমানা

আরও খবর