ময়মনসিংহ, সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ () ৩৫°সে
শিরোনাম :
হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড ভালো নেই হালুয়াঘাটের স্বল্প আয়ের মানুষ ঈশ্বরগঞ্জে লকডাউন কার্যকরে প্রশাসনের কঠোর নজরদারী বেসরকারি খাতে স্বাস্থ্যসেবায় এগিয়ে হালুয়াঘাটের জয়রামকুড়া হাসপাতাল হালুয়াঘাটে বোরোর বাম্পার ফলনের সম্ভাবনা, তবে ব্লাস্ট সংক্রমে দুশ্চিন্তায় কৃষক ময়মনসিংহে লকডাউনে মোবাইল কোর্টে ১৫৬টি মামলায় ১,১৫,০৫০ টাকা জরিমানা হালুয়াঘাটে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন, নিয়ম মানছে না জনসাধারণ ময়মনসিংহ জেলায় লকডাউন না মানায় ২৬৩ টি মামলায় ২,১৪,৭১৫ টাকা জরিমানা বাবার কবরের পাশে চির নিদ্রায় শায়িত বিএনপি নেতা আলী আজগর হালুয়াঘাটে বিএনপি নেতা আলী আজগর আর নেই

‘ত্রাণ বিতরণে কোনো অনিয়ম হলে কঠোর ব্যবস্থা’

  জামালপুর প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, করোনাভাইরাসের কারণে কর্মহীন মানুষের জন্য বরাদ্দ করা সরকারি ত্রাণ বিতরণে কোনো অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

জামালপুরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে সোমবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ছয় শতাধিক কর্মহীন, শ্রমজীবী, নিম্নআয়ের পরিবারের মধ্যে উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন মির্জা আজম।

তিনি বলেন, অসহায় মানুষের তালিকা তৈরি করে পর্যায়ক্রমে উপহারসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলার পাশাপাশি কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসব উপহারসামগ্রী বিতরণ করা হয়। উপহারসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, সয়াবিন ও লবণ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড
ভালো নেই হালুয়াঘাটের স্বল্প আয়ের মানুষ
ঈশ্বরগঞ্জে লকডাউন কার্যকরে প্রশাসনের কঠোর নজরদারী
বেসরকারি খাতে স্বাস্থ্যসেবায় এগিয়ে হালুয়াঘাটের জয়রামকুড়া হাসপাতাল
হালুয়াঘাটে বোরোর বাম্পার ফলনের সম্ভাবনা, তবে ব্লাস্ট সংক্রমে দুশ্চিন্তায় কৃষক
ময়মনসিংহে লকডাউনে মোবাইল কোর্টে ১৫৬টি মামলায় ১,১৫,০৫০ টাকা জরিমানা

আরও খবর