ময়মনসিংহ ১৮.৮১°সে ১৮ই জানুয়ারি, ২০২২

কৃষকের রক্তাক্ত লাশ উদ্ধার করলো হালুয়াঘাট থানা পুলিশ


ময়মনসিংহের হালুয়াঘাটে ভূবনকুড়া ইউনিয়নের আমিরখাঁ কুড়া গ্রামের মৃত আব্দুল করিম মাস্টারের পুত্র কৃষক জাহাঙ্গীর আলম বাবুলের (৪০) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে হালুয়াঘাট থানা পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার সকালে নিহতের বাড়ির সামনে খরের পুঞ্জির পাশে রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেয়। সংবাদ পেয়ে হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিনুজ্জামান খান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জানতে চাইলে ওসি শাহিনুজ্জামান খান বলেন, দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে। পারিবারিক সূত্রে জানা যায়, নিহত বাবুলের স্ত্রী সন্তান নিয়ে ৩ দিন যাবত তার পিত্রালয়ে অবস্থান করছিলেন। বাড়িতে মৃত বাবুল হোসেন ছাড়া আর কেউ ছিলো না। মৃত্যুর সংবাদ পেয়ে সকালে তিনি তার স্বামী বাড়িতে চলে আসেন। এই ঘটনাকে একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান এম. সুরুজ মিয়া সহ নিহতের স্বজনরা। নিহত বাবুলের লাশ দেখতে সকাল থেকে শত শত মানুষ তার বাড়ির সামনে ভীড় করছেন। ছোট ছোট ৩ সন্তান রেখে হত্যার ঘটনাটিকে কেউ মেনে নিতে পারছেন না। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে পুলিশের নিকট জোর দাবী জানান স্ত্রী-সন্তান সহ স্থানীয় এলাকাবাসী।

আপনার মতামত লিখুন :

 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close