ময়মনসিংহ ২১.০৭°সে ১৮ই জানুয়ারি, ২০২২

হালুয়াঘাটে আদিবাসী ছাত্রী ধর্ষনকারীদের অবিলম্বে গ্রেফতার করুনঃ প্রিন্স


ময়মনসিংহের হালুয়াঘাটের গাজিরভিটা ইউনিয়নের ডুমরিকুড়া গ্রামে গণধর্ষনের শিকার দুই আদিবাসী স্কুল ছাত্রী ও তাদের পরিবারের সাথে সাক্ষাৎ করেন এবং সমবেদনা জানান বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

আজ শুক্রবার সকালে ন্যাক্কারজনক এ ঘটনার প্রতিবাদে এবং ধর্ষনকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে স্থানীয় কাজলের মোড়ে হালুয়াঘাট উপজেলা বিএনপির উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সৈয়দ এমরান সালেহ প্রিন্স ধর্ষনকারীদের গ্রেফতারের ব্যর্থতায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তিনি বলেন সরকারের ব্যর্থতা ও উদাসীনতায় ইভটিজিং, ধর্ষন,নারী ও শিশু নির্যাতনসহ সামাজিক অবক্ষয় দিন দিন বেড়েই চলেছে। নারীরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছে। অথচ এসব দমনে সরকারের কার্যকর কোনো পদক্ষেপ নেই। সরকার ব্যস্ত বিরোধী দল দমন এবং গণতন্ত্র,মানবাধিকার ও ভোটাধিকার হরনে। এতে অপরাধীরা সরকারের পৃষ্ঠপোষকতায় আড়ালে থেকে যাচ্ছে, উৎসাহিত হচ্ছে। তিনি ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে সরকারের পর্যাপ্ত সহযোগিতা দাবী করেন। মানববন্ধনে ধর্ষিতাদের বাবা,মাসহ আত্মীয়-স্বজন, গ্রামবাসী এবং বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। মানববন্ধনে হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আসলাম মিয়া বাবুল, ময়মনসিংহ জেলা মহিলা দলের সহ সভানেত্রী হোসনে আরা নীলু, মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন, হালুয়াঘাট উপজেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক মোশাররফ হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক নাইমুর আরেফীন পাপন, পৌর ছাত্র দলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, উপজেলা তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ইসলাম, সাইদুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সুরুজ্জামান সাগর, বিএনপি নেতা, খোরশেদ আলম এবং পাস্টর নিবেশ রিছিল,মার্টিন চিচাম,শান্ত দিও,তন্দ্রা দিও,এপলিন চিশিম,আলভিনুশ চিশিম, সোবহান রিছিল,লিভিংস্টন রিছিল,শিশির রেমাসহ বিপুলসংখ্যক গ্রামবাসী উপস্থিত ছিলেন।

এছাড়া সৈয়দ এমরান সালেহ প্রিন্স ডুমরিকুড়া গ্রামে ধর্ষনের শিকার দুই ছাত্রীর বাড়ীতে যান এবং তাদের বাবা, মা সহ পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন। এসময় তিনি তাদের সান্তনা দেন এবং তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। তিনি ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ সহায়তা প্রদান করেন।

আপনার মতামত লিখুন :

 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close