ময়মনসিংহ ২৬.০৭°সে ১০ই আগস্ট, ২০২২

আমার বাবার অসমাপ্ত স্বপ্নগুলো আপনাদের সাথে নিয়ে পুরণ করতে চাই- শিশির


ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় আসন্ন ইউপি নির্বাচন কে সামনে রেখে পুরো উপজেলায় ব্যানার,পোষ্টারসহ নানা কৌশলে প্রচারনায় ব্যাস্ত সময় পার করছে প্রার্থীরা। দিন যতই ঘনিয়ে আসছে, ভোটারদের কদর ততই বেড়ে চলছে। দৌড়ঝাঁপ বেড়ে চলছে প্রার্থী সমর্থক কর্মীদের।ভোটারদের মনোরঞ্চের জন্য বিভিন্ন কৌশলে সংগীতের মাধ্যমে প্রচারনা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। পাশাপাশি চলছে পথসভা ও উঠান বৈঠক।

২১ ডিসেম্বর মঙ্গলবার তারাকান্দা ইউনিয়নের বকশীমূল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো: খাদেমুল আলম শিশির এর নির্বাচনি পথসভা অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনি পথসভা উপলক্ষে বিকাল থেকে কর্মী সমর্থক ও ভোটাররা নৌকার স্লোগানে নাচের তালে তালে মিছিল নিয়ে মাঠে ঝরো হতে থাকে । সন্ধা হওয়ার পূর্বেই মাঠটি লোকে লোকারন্য হয়ে ওঠে।এক পর্যায়ে জনগনের উপস্থিতি বেড়ে পথসভা জনসভায় পরিনিত হয়।হাজার হাজার লোকের সমাগম ঘটে। উক্ত পথসভায় বক্তব্যকালে ইউপি চেয়ারম্যান প্রার্থী খাদেমুল আলম শিশির বলেন, আমার বাবা মরহুম আব্দুল জব্বার সাহেব দীর্ঘ ১০ টি বছর আপনাদের সুখে-দুঃখে পাশে ছিলেন। আপনারা আমার বাবা মরহুম আব্দুল জব্বার সাহেব কে ভালবেসে চেয়ারম্যান পদে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করেছিলেন। তিনি আপনাদের সাথে কাধেঁকাধ মিলিয়ে অত্র ইউনিয়নবাসীর সেবা দিয়ে গেছেন। তিনি প্রথম বার পরাজিত হয়ে জনগনের পাশে থাকার জন্য চিকিৎসা পেশায় আসেন, যাতে করে তিনি জনগনের কাছাকাছি থাকতে পারেন। পরবর্তীতে আপনাদের ভালবাসা ও সহযোগিতায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন । তিনি আরো বলেন, দেশে যখন মহামারি করোনা ভাইরাস দেখা দিয়েছে।তখন করোনা ভাইরাস থেকে রেহাই পাওয়ার জন্য সরকার নানা ধরনে কর্মসূচি হাতে নেয়। অনেকেই করোনা’র ভয়ে চলাচল সীমিত করে দেয়।কিন্তু আমার বাবা এই ইউনিয়নবাসীর কথা চিন্তাকরে নিজের জীবন বাজিঁরেখে বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধের কার্যক্রম চালিয়ে গেছেন। ব্যাক্তিগত ও সরকারি প্রণোদনা গুলো দ্রুত পৌছে দিয়েছেন।অবশেষে কয়েকদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত আগষ্ট মাসে সেই ভয়াল থাবা মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আমার বাবা আমাকে এতিম করে চির বিদায় নেয়। আমার বাবার এই ইউনিয়নের জনগনদের নিয়ে অনেক স্বপ্নছিল তা তিনি
পূরণ করে যেতে পারেন নাই।আগামি দিনে আমি আপনাদের সাথে নিয়ে আমার বাবার সেই অসমাপ্ত স্বপ্নগুলো পূরন করতে চাই।তাই আগামী ২৬ ডিসেম্বর নৌকা প্রতীকে একটি করে ভোট দিয়ে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ চাই। তারাকান্দা ইউনিয়ন আ’লীগের সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে ও রফিকুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন তারাকান্দা উপজেলা আ’লীগের সভাপতি শ্রী প্রদীপ কুমার চক্রবর্তী, সাধারন সম্পাদক আলহাজ্ব বাবিল মিয়া সরকার, সিনিয়র সহ-সভাপতি মেজবাউল আলম চৌদুরী রুবেল,যুগ্ন সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জিয়াউল হক জিয়া, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,ফু্লপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্নআহবায়ক হাবিবুর রহমান হাবিব,জেলা যুবলীগের যুগ্নআহবায়ক এইচ এম ফারুক, উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, যুগ্ন আহবায়ক বিপ্লব হোসেন চৌধুরী জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন,উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান মাজহারুল সহ আরো অনেকই।এছাড়াও এসময় জেলা ও স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও নৌকা প্রতীকের সর্মথন এবং হাজার হাজার ভোটারা উপস্থিত ছিলেন। পরে পথসভা শেষে বিশাল একটি মিছিল বের হয়। আগামী ২৬ শে ডিসেম্বর অত্র উপজেলার ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :

 
আরো পড়ূন
 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম