ময়মনসিংহ ২১.০৭°সে ১৮ই জানুয়ারি, ২০২২

তারাকান্দায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন ও মানববন্ধন


ময়মনসিংহের তারাকান্দায় ইউপি নির্বাচনে ৭নং রামপুর ইউনিয়নে আনারস প্রতীকের প্রার্থী ও সাবেক চেয়ারম্যান আলহাজ মোঃ এমরান হোসেন আকন্দের চারিয়া বাজারে নির্বাচনী অফিস ভাঙচুর, মটরসাইকেলে অগ্নিসংযোগ ব্যানার ছিড়ে ফেলা,কর্মীদের ওপর হামলা এবং প্রাণনাশের হুমকির প্রতিবাদে ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে শুক্রবার বিকালে সংবাদ সম্মেলন এবং মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ মোঃ এমরান হোসেন আকন্দ তার লিখিত বক্তব্যে জানান, প্রতীক বরাদ্দের পর থেকেই প্রতিপক্ষের প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা বিনা উসকানিতে গতকাল দিবাগত রাত্রে নির্বাচনী অফিস ভাঙচুর করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

এছাড়াও নির্বাচনী প্রচারকেন্দ্র, মাইক, চেয়ার-টেবিল ভাঙচুর এবং অগ্নিসংযোগ করা হয়। একই সঙ্গে নির্বাচন থেকে সরে না দাঁড়ালে তাকে ও তার কর্মীদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। প্রতিদিন রাত ৮টার পর ২০-২৫টি মোটরসাইকেল নিয়ে এলাকায় শোডাউন করে এবং আনারস প্রতীকের নির্বাচনী ব্যানার, পোস্টার ছেঁড়াসহ সমর্থকদের ভয়ভীতি ও হুমকি অব্যাহত রেখেছে। এমতাবস্থায় আগামী ২৬ ডিসেম্বর অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন যাতে করে অনুষ্ঠিত হয় তার জন্য নির্বাচন কমিশনসহ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তিনি।উক্ত সংবাদ সম্মেলন ও মানববন্ধনে উপস্থিত উপস্থিত ছিলেন. বীর মুক্তিযোদ্ধা মোঃ চাঁন মিয়া ফকির.মোঃ আব্দুর রশিদ ফকির,সাবেক ইউপি সদস্য আছাল উদ্দিন. ইউপি সদস্য মোঃ এনায়েতুর রহমান. মোঃ কামাল হোসেন প্রমুখ। এছাড়াও এসময় আনারস প্রতীকের সংবাদ সম্মেলন ও মানববন্ধনে সহশ্রাধিক লোকের সমাগম হয়।

আপনার মতামত লিখুন :

 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম
close