ময়মনসিংহ ২৫.৯৫°সে ১০ই আগস্ট, ২০২২

ভালুকা থানা পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করলেও ছেড়ে দেয়ার অভিযোগ


স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ ভালুকা থানাধীন রংচাপড়া গ্রামের মৃত ক্বারী মোঃ সমর আলী পুত্র মোঃ উবায়েত উর রহমানকে আজ শনিবার (১৮ জুন ২০২২) তারিখ আনুমানিক দুপুর ১২ টায় ভালুকা থানা পুলিশ গ্রেফতার করে।

জানা গেছে, ময়মনসিংহ ভালুকায় মোস্তফা মতিন উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ উবায়েত উর রহমান ওরফে (আফতাব মিয়া) বিদ্যালয়ের দূর্নীতি, প্রতারণা, জালিয়াতি ও অর্থ অভিযোগে মহামান্য বিজ্ঞ আদালতের নির্দেশে ভালুকা মডেল থানা পুলিশ গ্রেফতার করে।

এ বিষয়ে মোস্তফা মতিন উচ্চ বিদ্যালয় শিক্ষক ও একাধিক ফেসবুক পোস্টের মাধ্যমে জানা যায় ৪২০/৪০৬/৫০৬ ধারায় মামলা করেন বাদী সামিউল ইসলাম। আজ দুপুরে গ্রেফতার করে টানা ৬ ঘন্ট থানা হেফাজতে রাখার পর আসামি মোঃ উবায়েত উর রহমান ওরফে (আফতাব মিয়া)কে সন্ধা ৬ টার দিকে ছেড়ে দেওয়ার অভিযোগ রয়েছে।

এ ঘটনায় ভালুকার কয়েকজনের সাথে ফোনে কথা বলে জানা যায় আসামি মোঃ উবায়েত উর রহমান ওরফে (আফতাব মিয়া) বাবা জীবিত, কিন্তু মৃত লেখায় ছেড়ে দিয়েছে। আজব ব্যপার এটা কিভাবে সম্ভব।

এ বিষয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন মোঃ উবায়েত উর রহমান ওরফে (আফতাব মিয়া),কে গ্রেফতার করা হয় ১২ টার দিকে পরে থানায় আনার সাথে সাথে তাকে ছেড়ে দেওয়া হয়।

কেন ছেড়ে দিলেন? এ বিষয়ে জানতে চাইলে বলেন বাবা জীবিত ওয়ারেন্টের কাগজে লেখা মৃত তাই ছেড়ে দিয়েছি। কেননা ওয়ারেন্টের কাগজে মৃত অথচ তাঁর বাবা জীবিত। এখন আদালতে তাকে যদি সোপর্দ করা হয়। আদালত তো আমাদেরকে ছাড়বে না। তাই বাবার নামের সাথে গড়মিলের কারণে ছেড়ে দেয়।

আপনার মতামত লিখুন :

 
   
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত , দৈনিক ময়মনসিংহ প্রতিদিন | উন্নয়নে হোস্টপিও.কম